Advertisement
০৫ মার্চ ২০২৪
Sourav Ganguly

প্রিয় শিক্ষক গ্রেগ চ্যাপেল! ভুল বুঝে তিন মিনিটে টুইট মুছে দিলেন সৌরভ, পাল্টে গেল পছন্দের তালিকা

শিক্ষক দিবসে টুইট করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই টুইটে প্রথমে চ্যাপেলকে প্রিয় শিক্ষক বলেছিলেন তিনি? এমনটাই দাবি এক সংবাদমাধ্যমের। তিন মিনিটের মধ্যে সেই টুইট মুছে নতুন করে টুইট করেন সৌরভ।

শিক্ষক দিবসে ভুল করে ফেলেছিলেন সৌরভ?

শিক্ষক দিবসে ভুল করে ফেলেছিলেন সৌরভ? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ২৩:২৪
Share: Save:

ভুল করে গ্রেগ চ্যাপেলকে প্রিয় বলেছিলেন। তিন মিনিটের মধ্যে পাল্টে ফেললেন। নতুন করে টুইট করলেন। কিন্তু তার মধ্যেই স্ক্রিনশট উঠে গেল। ছড়িয়ে পড়ল সেই ছবিও। শিক্ষক দিবসে বিভিন্ন কোচকে ধন্যবাদ জানিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। কিন্তু সেই টুইটে ভুল করে ফেলেছিলেন। তিন মিনিটের মধ্যে শুধরেও নেন বলে দাবি এক সংবাদমাধ্যমের।

প্রথমে সৌরভ যে টুইট করেছিলেন তাতে লেখা ছিল, ‘দেবু মিত্রর অভাব অনুভব করি। জন রাইট, গ্যারি কার্স্টেন এবং আমার অন্যতম প্রিয় গ্রেগ। শিক্ষক দিবসের শুভেচ্ছা! জীবনে এমন কিছু মুহূর্ত থাকে, যা আপনার অতীতকে পুনরুজ্জীবিত করে। এখানে আমার ব্যর্থতা এবং ফিরে আসার কাহিনি।’ কিন্তু এক সংবাদমাধ্যমের দাবি, তিন মিনিটের মধ্যে সেই টুইট মুছে নতুন করে টুইট করেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান।

শিক্ষক দিবসে ফের টুইট করে সৌরভ লেখেন, ‘দেবু মিত্রর অভাব অনুভব করি। জন রাইট আমার অন্যতম প্রিয়। গ্যারি কার্স্টেন এবং গ্রেগ। শিক্ষক দিবসের শুভেচ্ছা! জীবনে এমন কিছু মুহূর্ত থাকে, যা আপনার অতীতকে পুনরুজ্জীবিত করে। এখানে আমার ব্যর্থতা এবং ফিরে আসার কাহিনি।’

সৌরভ ছোট বেলায় ক্রিকেট শেখেন দেবু মিত্রের কাছে। যিনি এক সময় বাংলা দলেরও কোচ ছিলেন। জন রাইটকে সৌরভ কোচ হিসাবে পেয়েছিলেন ভারতীয় দলে এসে। তাঁর সময়েই ভারত ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ জিতেছিল। ২০০২ সালে ন্যাটওয়েস্ট ট্রফি জিতেছিল ভারত। কার্স্টেনের প্রশিক্ষণে যদিও খুব বেশি দিন খেলেননি সৌরভ। চ্যাপেলের সময় সৌরভ ভারতীয় দল থেকে বাদ পড়েছিলেন। পরে ফিরেও এসেছিলেন দলে। চ্যাপেলের সঙ্গে সৌরভের সম্পর্ক খুব ভাল ছিল না বলেই শোনা যায়। কিন্তু শিক্ষক দিবসে তাঁকেও ভোলেননি সৌরভ। যদিও প্রথম টুইটে তাঁকে প্রিয় শিক্ষক বলে ফেললেও তা মুছে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE