Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Ramiz Raja

Sourav Ganguly: আইপিএলের ফাইনালে হাজির থাকার আমন্ত্রণ জানিয়েছিলেন সৌরভ, সাড়া দেননি পাকিস্তান বোর্ডের প্রধান

গত বছর আইপিএলের দ্বিতীয় ভাগ হয়েছিল আমিরশাহিতে। সেখানেই ফাইনালে হাজির থাকতে রামিজ রাজাকে আমন্ত্রণ জানান সৌরভ। রামিজ আসেননি।

সৌরভের আমন্ত্রণ গ্রহণ করেননি রামিজ।

সৌরভের আমন্ত্রণ গ্রহণ করেননি রামিজ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ২০:৩২
Share: Save:

গত বছর আইপিএলের ফাইনালের আগে দু’বার সৌরভ গঙ্গোপাধ্যায় আমন্ত্রণ জানিয়েছিলেন তাঁকে। নিজেই ফোন করে ফাইনাল ম্যাচে হাজির থাকতে বলেছিলেন। কিন্তু দু’দেশের সম্পর্কের কথা ভেবে সেই আমন্ত্রণে সাড়া দেননি তিনি। শুক্রবার সাংবাদিকদের এ কথা জানালেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজা।

গত বছর আইপিএলের প্রথম ভাগ ভারতে হলেও কোভিডের কারণে দ্বিতীয় ভাগ হয়েছিল আমিরশাহিতে। সেখানেই রামিজকে আমন্ত্রণ জানিয়েছিলেন সৌরভ। রামিজ বলেছেন, “অন্তত দু’বার আমাকে সৌরভ ফোন করে আইপিএলের ফাইনালে আমন্ত্রণ জানিয়েছিলেন। ক্রিকেটীয় দৃষ্টিভঙ্গি থেকে বলতে পারি, আমার যাওয়া উচিত ছিল। কিন্তু পরিস্থিতির কথা ভেবে আমি পিছিয়ে আসি।”

শুধু তাই নয়, আইসিসি প্রতিযোগিতার বাইরে ভারতের সঙ্গে খেলা নিয়েও সৌরভের সঙ্গে কথা হয়েছে রামিজের। বলেছেন, “সৌরভকে নিজে এ কথা বলেছি। এটাও বলেছি, এখন বিশ্বের তিনটে প্রথম সারির ক্রিকেট বোর্ডের দায়িত্বে রয়েছেন প্রাক্তন ক্রিকেটাররা। তাঁরা যদি বদল আনতে না পারেন তা হলে কারা আনবেন?” যদিও রামিজের প্রস্তাব দিনের আলো দেখবে। অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত এবং পাকিস্তানকে নিয়ে যে চতুর্দেশীয় সিরিজ তিনি আয়োজন করতে চেয়েছিলেন, তা আইসিসি-র বৈঠকে খারিজ হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE