Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

Sourav Ganguly: সৌরভের বেহালার বাড়িতে ফের করোনার হানা, আক্রান্ত পরিবারের তিন জন

কিছু দিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মঙ্গলবার তাঁর ছোট কাকা, খুড়তুতো ভাই এবং ভ্রাতৃবধূ করোনা আক্রান্ত বলে জানা গিয়েছে।

কিছু দিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

কিছু দিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২২ ২১:৫৭
Share: Save:

কিছু দিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মঙ্গলবার তাঁর ছোট কাকা দেবাশিষ গঙ্গোপাধ্যায়, খুড়তুতো ভাই শুভ্রদীপ গঙ্গোপাধ্যায় এবং ভ্রাতৃবধূ জুঁই গঙ্গোপাধ্যায় করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে।

করোনা আক্রান্ত হওয়ার পর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন সৌরভ। এর পর গত শুক্রবার হাসপাতাল থেকে বাড়ি ফেরেন তিনি। মঙ্গলবারই তাঁর পরিবারের আরও তিন জন করোনা আক্রান্ত হলেন। মৃদু উপসর্গ রয়েছে তাঁদের। এঁরা সকলেই বিএন রায় রোডের বাড়িতে থাকেন। প্রত্যেকেই বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন।

সৌরভের আপ্তসহায়কও করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। তাঁর জ্বর রয়েছে।

কয়েকদিন আগে করোনায় সংক্রমিত হন বিসিসিআই সভাপতি সৌরভ। তার আগে থেকেই তাঁর জ্বর আসছিল। শেষে করোনা পরীক্ষা করিয়ে দেখা যায়, তিনি পজিটিভ। তার পরেই কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। প্রসঙ্গত, এর আগে সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় এবং মা নিরূপা গঙ্গোপাধ্যায়ও কোভিড আক্রান্ত হয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly Corona virus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE