Advertisement
২৫ জুন ২০২৪
Venkatesh Iyer

Sourav Ganguly: আইপিএল ফাইনালে কার বার্তা পেয়েছিলেন, জানালেন বেঙ্কটেশ আয়ার

কলকাতার হয়ে ১০ ম্যাচে ৩৭০ রান করেন বেঙ্কটেশ। তিনি নিজের আদর্শ মনে করেন সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

এই কথা ভুলতে পারেননি বেঙ্কটেশ।

এই কথা ভুলতে পারেননি বেঙ্কটেশ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২১ ১৫:৩৮
Share: Save:

ভারতীয় দলে প্রথম বারের জন্য ডাক পেয়েছেন বেঙ্কটেশ আয়ার। ১৭ নভেম্বর থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজ খেলবে ভারত। সেই দলে সুযোগ পেয়েছেন বেঙ্কটেশ। আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের হয়ে ওপেনার হিসাবে তাঁর সাফল্যই জায়গা করে দিয়েছে ভারতীয় দলে।

কলকাতার হয়ে ১০ ম্যাচে ৩৭০ রান করেন বেঙ্কটেশ। তিনি নিজের আদর্শ মনে করেন সৌরভ গঙ্গোপাধ্যায়কে। তরুণ ওপেনার বলেন, “খুব ছোটবেলায় আমি ডানহাতে ব্যাট করতাম। কিন্তু দাদাকে (সৌরভ) দেখে বাঁহাতে ব্যাট করা শুরু করি। ওকে নকল করা শুরু করি। বেশ ভালই লাগে যখন কেউ দাদার সঙ্গে আমার মিল খুঁজে পায়।”

নিজের আদর্শের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছিলেন বেঙ্কটেশ। আইপিএল-এর ফাইনালে সৌরভের সঙ্গে দেখা হয় তাঁর। সেই সময় সৌরভের থেকে উপদেশও পেয়েছিলেন বেঙ্কটেশ। তিনি বলেন, “আইপিএল ফাইনালের দিন দাদার সঙ্গে কথা বলতে পেরে বেশ ভালই লাগল। খুব সাধারণ কথাবার্তা হয়েছিল। বলেছিল আমি ভাল খেলছি, আরও পরিশ্রম করতে হবে। ফলাফল কী হবে সেটা নিয়ে ভাবতে বারণ করে দাদা, বলে কাজ করে যেতে। সেটা করলে ফল ঠিক পাওয়া যাবে।”

আইপিএল-এর দ্বিতীয় পর্বে খেলার সুযোগ পেয়েছিলেন বেঙ্কটেশ। সৌরভের মতো বাঁহাতে ব্যাট করাই শুধু নয়, মিডিয়াম পেস বলও করেন তিনি। নিউজিল্যান্ডের বিরুদ্ধে হার্দিক পাণ্ড্য, শার্দূল ঠাকুররা বাদ যাওয়ায় বেঙ্কটেশের সামনে বড় সুযোগ নিজেকে প্রমাণ করার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Venkatesh Iyer KKR IPL 2021 Sourav Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE