Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mondli Khumalo

Mondli Khumalo: লন্ডনে আক্রান্ত দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার, গুরুতর আহত অবস্থায় ভর্তি হাসপাতালে

জয়ের উৎসব করতে সতীর্থদের সঙ্গে একটি পাবে গিয়ে ছিলেন মন্ডলি খুমালো। সেখানেই এক যুবকের সঙ্গে বচসায় জড়ান। ওই যুবকের আক্রমণে গুরুতর আহত তিনি।

মন্ডলি খুমালো।

মন্ডলি খুমালো। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ৩১ মে ২০২২ ২৩:৩৪
Share: Save:

লন্ডনে আক্রান্ত হলেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার মন্ডলি খুমালো। ব্রিজওয়াটারের ফ্রাইআর্ন স্ট্রিটে একটি পাবের বাইরে ২৭ বছরের এক যুবক আক্রমণ করেন দক্ষিণ আফ্রিকার হয়ে অনূর্ধ্ব ১৯ ক্রিকেট খেলা খুমালোকে। আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। অভিযুক্তকে গ্রেফতার করলেও পরে ছেড়ে দিয়েছে পুলিশ।

খুমালোর আঘাত গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা। একটি পাবে জয়ের উৎসব করতে গিয়েছিলেন নর্থ পেথারটন ক্রিকেট ক্লাবের ক্রিকেটাররা। সে সময়ই বচসা থেকে উত্তেজনা সৃষ্টি হয়। তা থেকেই এই ঘটনা। নর্থ পেথারটন ক্রিকেট ক্লাব বিবৃতি দিয়ে জানিয়েছে, ‘‘ব্রিজওয়াটারের ঘটনায় পেথারটন ক্লাবের সকলেই অত্যন্ত উদ্বিগ্ন। আমাদের বিদেশি ক্রিকেটার খুমালো গুরুতর আহত অবস্থায় ব্রিস্টলের সাউথমেড হাসপাতালে ভর্তি রয়েছেন। ক্লাব খুমালোর পাশে আছে। আশা করছি ও দ্রুত সুস্থ হয়ে উঠবে।’’

পেশাদার ক্লাব ক্রিকেট খেলতে লন্ডনে রয়েছেন খুমালো। নর্থ পেথারটন ক্রিকেট ক্লাবের হয়ে চারটি করে প্রথম শ্রেণির এবং লিস্ট ‘এ’ ম্যাচ খেলেছেন দক্ষিণ আফ্রিকার এই ক্রিকেটার।

অভিযুক্ত যুবককে প্রথমে গ্রেফতার করে পুলিশ। পরে শর্তসাপেক্ষে তাকে ছেড়ে দিয়েছে। ঘটনার তদন্ত চলছে। খুমালোর আক্রান্ত হওয়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE