Advertisement
১৩ জুন ২০২৪
india cricket

Eden T20: দর্শকদের জন্য বিশেষ ব্যবস্থা, রবিবার ইডেনে টি২০-র জন্য বাড়ানো হল মেট্রো

প্রথম দুই ম্যাচে অনুমতি না মিললেও শেষ ম্যাচের জন্য দর্শক সংখ্যা বাড়ানোর অনুমতি পাওয়া গিয়েছে। বিসিসিআই-এর নির্দেশে দর্শক সংখ্যা বাড়লেও সাধারণ মানুষের পক্ষে টিকিট কেটে খেলা দেখা সম্ভব হবে না। সিএবি-র আজীবন সদস্য, সহযোগী সদস্য, বার্ষিক এবং সাম্মানিক সদস্যরা এ বার ম্যাচ দেখতে পারবেন। 

ইডেনের দর্শকদের কথা ভেবে বিশেষ ব্যবস্থা

ইডেনের দর্শকদের কথা ভেবে বিশেষ ব্যবস্থা ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২২ ১০:১০
Share: Save:

রবিবার ইডেন গার্ডেন্সে ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে তৃতীয় টি২০ ম্যাচে বেশি দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে বিসিসিআই। খেলা শেষে তাঁদের বাড়ি ফিরতে যাতে সমস্যা না হয় তার জন্য মেট্রোর সংখ্যা বাড়ানো হয়েছে। নির্দিষ্ট সময়ের পরেও চালানো হবে দু’টি ট্রেন।

মেট্রোর তরফে জানানো হয়েছে, রবিবার রাত সাড়ে ১০টার সময় এসপ্ল্যানেড স্টেশন থেকে দু’টি ট্রেন ছাড়বে। একটি যাবে দক্ষিণেশ্বরের দিকে। অন্যটি কবি সুভাষের দিকে। দু’টি ট্রেনই গন্তব্যে পৌঁছবে রাত ১১টা ০৩ মিনিট নাগাদ। প্রতিটি স্টেশনে ট্রেন থামবে। ট্রেন ছাড়ার আগে পর্যন্ত এসপ্ল্যানেড মেট্রো স্টেশনে স্মার্ট কার্ড ও টোকেন কেনা যাবে। যাত্রীদের সব রকমের কোভিড বিধিনিষেধ মেনে চলতে বলা হয়েছে।

ইডেনে টি২০ সিরিজ শুরু হওয়ার আগে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দেন দর্শকশূন্য মাঠে খেলা হবে। কিন্তু মাঠে অল্প দর্শক প্রবেশের অনুমতি দেওয়ার জন্য বোর্ডের কাছে আবেদন করে সিএবি। প্রথম দুই ম্যাচে অনুমতি না মিললেও শেষ ম্যাচের জন্য অনুমতি পাওয়া গিয়েছে।

বিসিসিআই-এর নির্দেশে দর্শক সংখ্যা বাড়লেও সাধারণ মানুষের পক্ষে টিকিট কেটে খেলা দেখা সম্ভব হবে না। সিএবি-র আজীবন সদস্য, সহযোগী সদস্য, বার্ষিক এবং সাম্মানিক সদস্যরা এ বার ম্যাচ দেখতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

india cricket Eden Gardens Metro service
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE