Advertisement
০২ মে ২০২৪
Asia Cup

পাকিস্তানকে হারিয়ে কোমর দুলিয়ে নাচ, ভারতের বিরুদ্ধে ফাইনালের আগে ফুরফুরে মেজাজে শ্রীলঙ্কা

বিসমা মারুফদের দলকে হারানোর পর কোমর দুলিয়ে স্থানীয় গানের সঙ্গে নেচে অভিনব কায়দায় উচ্ছ্বাস প্রকাশ করলেন শ্রীলঙ্কার মহিলা ক্রিকেটাররা। ফাইনালের আগে ফুরফুরে মেজাজে গোটা দল।

ফুরফুরে মেজাজে শ্রীলঙ্কা দল।

ফুরফুরে মেজাজে শ্রীলঙ্কা দল। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১৮:৩১
Share: Save:

এশিয়া কাপের শেষ চারে পাকিস্তানকে ১ রানে হারিয়ে ফাইনালে উঠে গিয়েছে শ্রীলঙ্কা। আগামী শনিবার তাদের মুখোমুখি ভারত। তবে হাড্ডাহাড্ডি ম্যাচে পাকিস্তানকে হারানোর ঘোর এখনও কাটছে না শ্রীলঙ্কার ব্যাটারদের। বিসমা মারুফদের দলকে হারানোর পর কোমর দুলিয়ে স্থানীয় গানের সঙ্গে নেচে অভিনব কায়দায় উচ্ছ্বাস প্রকাশ করলেন শ্রীলঙ্কার মহিলা ক্রিকেটাররা।

শ্রীলঙ্কা ক্রিকেটের তরফে টুইটারে পোস্ট করা একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, চামারি আটাপাট্টুর নেতৃত্বাধীন দল কোমরে হাত দিয়ে একটি গানের সঙ্গে ছন্দে ছন্দে নাচছে। মাঠে দলের মধ্যে যে ঐক্যবদ্ধ প্রচেষ্টা দেখা গিয়েছে, নাচের মধ্যেও শ্রীলঙ্কা দলে সেই ঐক্যের ছাপ। পেশাদারদের মতোই কোমর দোলাতে দেখা গিয়েছে আটাপাট্টুদের। ভিডিয়ো ব্যাপক জনপ্রিয় হয়েছে।

শনিবার ভারতের বিরুদ্ধে অবশ্য কঠিন লড়াই অপেক্ষা করে রয়েছে শ্রীলঙ্কার সামনে। সপ্তম বার ট্রফি জয়ের লক্ষ্যে নামছে ভারত। প্রতিযোগিতায় তাদের খেলাগুলি এতটাই একপেশে হয়েছে যে, দলের সিনিয়র ক্রিকেটারদের সে ভাবে পরিশ্রমই করতে হয়নি। দলের সহ-অধিনায়ক হওয়া সত্ত্বেও স্মৃতি মন্ধানা তিনটি ম্যাচে নেতৃত্ব দিয়েছেন। একটি ম্যাচে বিশ্রামও নিয়েছেন। হরমনপ্রীত কৌরকে সব ম্যাচে নামতে হয়নি। তবে ফাইনালে পূর্ণ শক্তির দল নামাতে চলেছে ভারত। ট্রফি জয়ের ম্যাচে কোনও রকম ঝুঁকি নিতে রাজি নয় তারা। বিশেষত পাকিস্তানকে হারিয়ে শ্রীলঙ্কা যে রকম ছন্দে রয়েছে, তাতে হালকা মনোভাব দিলেই অঘটন হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asia Cup Women Asia Cup Sri Lanka Cricket Dance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE