Advertisement
২৬ এপ্রিল ২০২৪
bengal cricket

Bengal Cricket: সুদীপের অর্ধশতরান, ছত্তীশগঢ়কে হারিয়ে মুস্তাক আলিতে ভাল শুরু বাংলার

সৈয়দ মুস্তাক আলি টি২০ ট্রফিতে শুরুটা ভাল করল বাংলা। বৃহস্পতিবার প্রথম ম্যাচে সাত উইকেটে হারিয়ে দিল ছত্তীশগঢ়কে।

ভাল খেললেন সুদীপ।

ভাল খেললেন সুদীপ। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২১ ১৪:০৬
Share: Save:

সৈয়দ মুস্তাক আলি টি২০ ট্রফিতে শুরুটা ভাল করল বাংলা। বৃহস্পতিবার প্রথম ম্যাচে সাত উইকেটে হারিয়ে দিল ছত্তীশগঢ়কে। অর্ধশতরান করলেন অধিনায়ক সুদীপ চট্টোপাধ্যায়।

অসমের বর্ষাপাড়া স্টেডিয়ামে বৃহস্পতিবার সকাল আটটা থেকে শুরু হয় ম্যাচ। পিচে স্যাঁতসেঁতে ভাব থাকায় টসে জিতে প্রথমে ফিল্ডিং নিয়েছিলেন সুদীপ। সেই পরিকল্পনা কাজে দেয়। প্রথম থেকেই উইকেট হারাতে থাকে ছত্তীশগঢ়। একমাত্র ওপেনার অখিল হেড়ওয়াড়কর বাদে কেউই দাঁড়াতে পারেননি। বাংলার আকাশ দীপ, ঋত্বিক চট্টোপাধ্যায়, শাহবাজ আহমেদরা ভাগাভাগি করে উইকেট নেন। শেষ পর্যন্ত ৭৩ রান করে আউট হন অখিল। তিনি বাদে আর দু’অঙ্কের রান করতে পেরেছেন অজয় মণ্ডল (২৫)। নির্ধারিত ওভারে ৭ উইকেটে ১১৮ রান তোলে ছত্তীশগঢ়।

বাংলার শুরুটা ভাল হয়নি। ২২ রানের মাথায় ফেরেন অভিষেক দাস (১৭)। বৃহস্পতিবার বাংলার হয়ে অভিষেক হওয়া কর্ণ লালও ১১ রানের বেশি করতে পারেননি। তৃতীয় উইকেটে সুদীপের সঙ্গে ৫০ রানের জুটি গড়েন ঋদ্ধিমান সাহা (২৪)। ঋদ্ধি ফেরার পর সুদীপের সঙ্গে ম্যাচ জেতান কাইফ আহমেদ (১২)। সুদীপ ৫১ রানে অপরাজিত থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE