Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Surya Kumar Yadav

Surya Kumar Yadav: শেষ মুহূর্তে টেস্ট দলে ডাকা হল সূর্যকুমারকে, নেপথ্যে কি দ্রাবিড়ের মস্তিষ্ক

নিউজিল্যান্ডের বিরুদ্ধে দু’টেস্টের সিরিজে ডাকা হতে পারে ভারতীয় ক্রিকেটার সূর্যকুমার যাদবকে। টেস্টের জন্য ঘোষিত দলে তিনি ছিলেন না।

সূর্য আবার টেস্ট দলে।

সূর্য আবার টেস্ট দলে। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২১ ২১:৪৬
Share: Save:

নিউজিল্যান্ডের বিরুদ্ধে দু’টেস্টের সিরিজে ডাকা হতে পারে ভারতীয় ক্রিকেটার সূর্যকুমার যাদবকে। টেস্টের জন্য ঘোষিত দলে তিনি ছিলেন না। তবে রাহুল দ্রাবিড়ের দল পরিচালন সমিতি তাঁকে শেষ মুহূর্তে টেস্ট দলে যোগ দেওয়ার জন্য ডেকেছে বলেই শোনা গিয়েছে। যদিও বোর্ডের তরফে এখনও সরকারি ভাবে এ খবর স্বীকার করা হয়নি।

ইংল্যান্ড সফরে প্রথম বার টেস্ট দলে ডাক পেয়েছিলেন সূর্যকুমার। তখন তাঁকে বিকল্প হিসেবে ভেবে রাখা হয়েছিল। কিন্তু সিরিজের একটি ম্যাচেও তিনি সুযোগ পাননি। নিউজিল্যান্ডের বিরুদ্ধে মিডল অর্ডার আরও মজবুত করার লক্ষ্যেই তাঁকে ডাকা হয়েছে বলে মনে করা হচ্ছে। ভারতীয় দলের এক কর্তা এক ওয়েবসাইটে বলেছেন, “টেস্ট দলে প্রত্যাবর্তন হচ্ছে সূর্যকুমারের। কলকাতা থেকে বাকিদের সঙ্গে কানপুরে টেস্ট দলের সঙ্গে ও যোগ দেবে।”

টি-টোয়েন্টি দলের সদস্য ছিলেন সূর্যকুমার। তিনটি ম্যাচেই খেলেছেন তিনি। তবে খুব একটা ছাপ ফেলতে পারেননি এই সিরিজে। লাল বলের ক্রিকেটে অনেকদিন ধরেই তাঁর জায়গা পাওয়া নিয়ে চর্চা চলছে। দ্রাবিড় নিজেও তাঁকে স্নেহের চোখে দেখেন। এখন দেখার টি-টোয়েন্টি, একদিনের ক্রিকেটের পর এ বার ভারতীয় দলে টেস্ট জার্সিতেও তাঁকে দেখা যায় কিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE