Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Babar Azam

Babar Azam: কবে বিয়ে করছেন, রোজগারই বা কত, ভক্তদের কৌতূহলের মজার উত্তর দিলেন বাবর আজম

দিনের পর দিন ভক্তের সংখ্যা বেড়েই চলেছে। একইসঙ্গে তাঁর ব্যক্তিগত জীবনের বিভিন্ন দিক নিয়েও উৎসাহ বাড়ছে।

বাবর আজম।

বাবর আজম। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২১ ১৮:৩১
Share: Save:

যত দিন যাচ্ছে, বাবর আজমকে নিয়ে কৌতুহল ততই বাড়ছে। ক্রিকেট মাঠে তিনি একের পর এক নজির গড়ে চলেছেন। সাধারণ মানুষ এবং সমর্থকরাও তাঁকে নিয়ে ক্রমশ উৎসাহী হয়ে পড়েছেন। দিনের পর দিন ভক্তের সংখ্যা বেড়েই চলেছে। একই সঙ্গে তাঁর ব্যক্তিগত জীবনের বিভিন্ন দিক নিয়েও উৎসাহ বাড়ছে। তেমনই কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন পাকিস্তানের অধিনায়ক।

তাঁকে নিয়ে কোন বিষয়গুলিতে সমর্থকদের সব থেকে বেশি আগ্রহ, তা পাকিস্তান ক্রিকেট বোর্ডের পোস্ট করা এক ভিডিয়োতে খোলসা করেছেন বাবর। সমর্থকরা জানতে চেয়েছেন, তিনি কোথায় থাকেন? বাবরের উত্তর, তিনি লাহৌরে থাকেন। সেখানকার বিখ্যাত জিনিসের নামও উঠে এসেছে তাঁর কথায়। কী ব্যাট ব্যবহার করেন, সেই প্রশ্নের উত্তরে বাবর জানিয়েছেন, তিনি গ্রে-নিকোলসের ব্যাট ব্যবহার করেন। পরিস্থিতি অনুযায়ী ব্যাটের ওজন বদলায়।

তবে ভক্তরা মজা পেয়েছেন তাঁর বিশেষ দু’টি প্রশ্নের উত্তরে। একটি প্রশ্ন ছিল, তিনি কবে বিয়ে করছেন? বাবরের উত্তর, “আমি নিজেও সেটা জানি না। আমার পরিবার জানে। আপাতত আমি ক্রিকেটে মনোনিবেশ করতে চাই।” আর একটি প্রশ্ন ছিল, তাঁর রোজগার কত? হাসতে হাসতে বাবরের উত্তর, “এটা তো আমি বলব না। তবে আপনি যতটা ভাবছেন তার থেকে নিশ্চিত ভাবে কম।”

বাবর এটাও জানিয়েছেন, তিনি ছোটবেলা থেকে দক্ষিণ আফ্রিকার এবি ডিভিলিয়ার্সকে দেখে বড় হয়েছেন। সদ্য অবসর নেওয়া ক্রিকেটারকে দেখে এখনও তিনি শেখার চেষ্টা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Babar Azam Pakistan Cricket Google PCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE