Advertisement
১৫ এপ্রিল ২০২৪
India vs Australia

সিরিজ়ের শেষ ম্যাচের আগে তিন সতীর্থকে নিয়ে অন্য খেলায় মাতলেন অধিনায়ক সূর্যকুমার

এক ম্যাচ বাকি থাকতেই টি-টোয়েন্টি সিরিজ় জিতে নিয়েছে ভারত। টানা খেলতে হওয়ায় অনুশীলনও নেই। তাই ভারতীয় ক্রিকেটারেরা নানা ভাবে সময় কাটাচ্ছেন।

picture of SuryaKumar Yadav

সূর্যকুমার যাদব। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১৭:৩৬
Share: Save:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে জয় আগেই নিশ্চিত হয়ে গিয়েছে ভারতের। হালকা মেজাজে রয়েছে ভারতীয় শিবির। শনিবার বেঙ্গালুরু পৌঁছেছেন সূর্যকুমার যাদবেরা। টানা ম্যাচ খেলতে হওয়ায় অনুশীলন করান কোচ ভিভিএস লক্ষ্মণ। আড্ডা বা নানা খেলায় মেতে থেকে সময় কাটাচ্ছেন ভারতীয় দলের ক্রিকেটারেরা।

অবসর সময় কাটাতে ভারতীয় দলের অধিনায়ক তিন সতীর্থকে নিয়ে মজার খেলায় মাতলেন রবিবার। সন্ধ্যায় ম্যাচ থাকলেও সকালে কাজ ছিল না তাঁদের। সেই সুযোগ অন্য ভাবে কাজে লাগালেন সূর্যকুমার। আরশদীপ সিংহ, ওয়াশিংটন সুন্দর এবং প্রসিদ্ধ কৃষ্ণের সঙ্গে মজার খেলা খেললেন সূর্যকুমার। নিজেরাই নিজেদের প্রশ্ন করবেন। বিষয় যা খুশি হতে পারে। শর্ত একটাই। কোনও প্রশ্নের সঠিক উত্তর দেওয়া যাবে না। ভুল উত্তর দিতে হবে। ঠিক উত্তর দিলেই হারতে হবে ম্যাচ। যেমন ওয়াশিংটন নিজের নাম বলেছেন শার্লক। প্রসিদ্ধ নিজের পরিচয় দিয়েছেন আরশদীপ বলে। তাঁদের এই মজার খেলা ক্রিকেটপ্রেমীদের সঙ্গে সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

খেলার মাঝে নিজেদের মধ্যে রসিকতায় মেতে উঠতে দেখা গিয়েছে ভারতীয় দলের চার সদস্যকে। রবিবার হারলেও সিরিজ় হারতে হবে না ভারতকে। গত শুক্রবার রায়পুরে জিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ়ে ৩-১ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs Australia BCCI Suryakumar Yadav T20I
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE