Advertisement
০২ মে ২০২৪
Team India

আইপিএলের আগে সুস্থ, ব্যাট করলেন নেটে, টি২০ বিশ্বকাপের আগে কাকে নিয়ে স্বস্তি ভারতীয় দলে

অস্ত্রোপচার করানো হয় সূর্যকুমার যাদবের। তার পর থেকে আর খেলতে দেখা যায়নি তাঁকে। আইপিএলের আগে সুস্থ হওয়ার বার্তা দিলেন সূর্য। যা টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে স্বস্তি দেবে ভারতীয় দলকে।

Rohit Sharma

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ১৩:৫৯
Share: Save:

এই বছরের শুরু থেকেই চোট নিয়ে ভুগছিলেন সূর্যকুমার যাদব। তাঁর অস্ত্রোপচার করানো হয়। তার পর থেকে আর খেলতে দেখা যায়নি তাঁকে। আইপিএলের আগে সুস্থ হওয়ার বার্তা দিলেন সূর্য। যা টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে স্বস্তি দেবে ভারতীয় দলকে।

সমাজমাধ্যমে সূর্যকুমার একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে তাঁকে নেটে ব্যাট করতে দেখা যাচ্ছে। অস্ত্রোপচারের পর প্রথম বার সূর্যকুমারকে ব্যাট করতে দেখা গেল। গোড়ালিতে চোট পেয়েছিলেন তিনি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি খেলতে গিয়ে চোট পেয়েছিলেন সূর্যকুমার। পরে তাঁর স্পোর্টস হার্নিয়া হয়। ফলে সুস্থ হতে আরও বেশি সময় লাগে সূর্যকুমারের। ফেব্রুয়ারি মাসে খেলতেই পারেননি তিনি। এমন অবস্থায় মার্চ মাসে সূর্যকুমার অনুশীলন করছে দেখে খুশি হবেন মুম্বই ইন্ডিয়ান্স এবং ভারতীয় দলের সমর্থকেরা।

টি-টোয়েন্টিতে আইসিসি-র ক্রমতালিকা অনুযায়ী এক নম্বরে সূর্যকুমার। তাঁকে বাদ দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল গড়তে চাইবেন না রোহিত শর্মা, রাহুল দ্রাবিড়েরা। তবে বিশ্বকাপে খেলতে নামার আগে আইপিএলে প্রস্তুতি সেরে নিতে পারবেন সূর্যকুমার। তাতে লাভ হবে ভারতের।

কিছু দিন আগেই হার্দিক পাণ্ড্যকে অধিনায়ক ঘোষণা করে মুম্বই ইন্ডিয়ান্স। রোহিতের জায়গায় অধিনায়ক করা হয় হার্দিককে। গুজরাত টাইটান্সকে আইপিএল জেতানো হার্দিকের হাতে আগামী কয়েক বছরের দায়িত্ব দিতে চাইছে মুম্বই। পাঁচ বার আইপিএলজয়ী রোহিত এখন দলে থাকবেন শুধু ব্যাটার হিসাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Team India Mumbai Indians Suryakumar Yadav
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE