Advertisement
০৪ মে ২০২৪
India vs South Africa

ভারতীয় দলে কি অশান্তির ছায়া, দক্ষিণ আফ্রিকায় সূর্যকুমারের প্রকাশ্যে হুঁশিয়ারি এক সতীর্থকে

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে শতরান করেও মেজাজ ঠিক রাখতে পারেননি সূর্যকুমার। হোটেলে ফেরার সময় টিম বাসে প্রকাশ্যে এক সতীর্থকে হুঁশিয়ারি দিতে দেখা গিয়েছে তাঁকে।

picture of SuryaKumar Yadav

টিম বাসে সূর্যকুমার যাদবের ধমক এক সতীর্থকে। ছবি: এক্স (টুইটার) থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২৩ ১৩:৪৭
Share: Save:

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এক দিনের সিরিজ় শুরুর আগে অশান্তির আঁচ ভারতীয় দলে। বৃহস্পতিবার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ জিতেও মাথা ঠান্ডা রাখতে পারেননি ভারতীয় দলের অধিনায়ক সূর্যকুমার যাদব। হোটেলে ফেরার সময় টিম বাসে কড়া হুঁশিয়ারি দিয়েছেন এক সতীর্থকে।

সাধারণত ঠান্ডা মাথার বলেই পরিচিত সূর্যকুমার। অথচ তাঁকেই দেখা গেল অগ্নিশর্মা মেজাজে। তা-ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুর্দান্ত শতরান করে জয় ছিনিয়ে নেওয়ার কিছু ক্ষণ পরেই। তাঁকে প্রকাশ্যে হুঁশিয়ারি দিতে দেখা গিয়েছে জোরে বোলার আরশদীপ সিংহকে। যে ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। যা দেখে ক্রিকেটপ্রমীদের একাংশ মনে করছেন এক দিনের সিরিজ় শুরুর আগে অশান্তির আঁচ ভারতীয় শিবিরে।

বিরাট কোহলি, রোহিত শর্মাদের অনুপস্থিতিতে ভারতীয় শিবিরের সব কিছু কি ঠিক আছে? টিম বাসে সূর্যকুমারের মেজাজ দেখে প্রশ্ন ওঠা স্বাভাবিক। যদিও অধিনায়ক কী কারণে আরশদীপকে কড়া ধমক দিয়েছেন, তা জানা যায়নি। অনেকে মনে করছেন, স্রেফ মজা করার জন্য এটা করা হয়েছে।

সূর্যকুমার অবশ্য এক দিনের এবং টেস্ট সিরিজ়ের ভারতীয় দলে নেই। রবি বিষ্ণোই এবং জিতেশ শর্মাকে নিয়ে তিনি দেশে ফিরে আসছেন। রঞ্জি ট্রফির প্রস্তুতি নেবেন মুম্বইয়ের ব্যাটার। রবিবার থেকে শুরু হতে যাওয়া এক দিনের সিরিজ়ে ভারতকে নেতৃত্ব দেবেন লোকেশ রাহুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE