Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Deepak Chahar

Deepak Chahar: ইডেনে শেষ ম্যাচে চোট, শ্রীলঙ্কা সিরিজে অনিশ্চিত ছন্দে থাকা এই অলরাউন্ডার

ভারতীয় দলের সঙ্গে লখনউ নিয়ে যাওয়া হবে না তাঁকে। পরীক্ষার পর তাঁকে কলকাতা থেকে বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে পাঠানো হবে।

প্রতীকি ছবি।

প্রতীকি ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ১৪:৫৪
Share: Save:

ইডেনে ওয়েস্ট ইন্ডিজকে টি-টোয়েন্টি সিরিজে চুন কাম করার আনন্দের মধ্যেই আশঙ্কার মেঘ ভারতীয় শিবিরে। চোটের জন্য শ্রীলঙ্কার বিরুদ্ধে অনিশ্চিত অলরাউন্ডার দীপক চাহার।

রবিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি২০ ম্যাচে দীপকের ডানপায়ের হ্যামস্ট্রিংয়ে টান ধরে। ফলে শ্রীলঙ্কার বিরুদ্ধে তাঁর খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছে। ভাল ছন্দে থাকা এই অলরাউন্ডার খেলতে না পারলে পরিকল্পনা বদল করতে হতে পারে ভারতীয় দলকে। রবিবারের ম্যাচে মাত্র ১.৫ ওভার বল করেই দু’টি উইকেট নিয়েছেন চাহার। দ্বিতীয় ওভারের শেষ বল করতে রান আপে ফিরে যাওয়ার সময়ই চাহারের অস্বস্তি ধরা পড়ে। দ্বিতীয় ওভার শেষ করতে পারেননি তিনি। তাঁর ওভারটি শেষ করতে বেঙ্কটেশ আয়ারকে ডাকেন অধিনায়ক রোহিত।

কেবল শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজেই নয়, আইপিএলের শুরুতেও সম্ভবত খেলতে পারবেন না চাহার। কারণ, গ্রেড ওয়ান হ্যামস্ট্রিয়ের চোট সারিয়ে মাঠে ফিরতে অন্তত ছ’সপ্তাহ সময় লাগে। ভারতীয় দল সূত্রে খবর, ২৪ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া টি২০ সিরিজে খেলবেন না চাহার। দলের সঙ্গে লখনউ নিয়ে যাওয়া হবে না তাঁকে। পরীক্ষার পর তাঁকে কলকাতা থেকে বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে পাঠানো হবে। সেখানেই তাঁর চোটের চিকিৎসা এবং পরবর্তী সুস্থতার পর্ব চলবে। উল্লেখ্য, আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস এই তরুণ অলরাউন্ডারকে ১৪ কোটি টাকা দিয়ে কিনেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE