Advertisement
২৬ এপ্রিল ২০২৪
T20 World Cup 2022

‘আপনার শোয়ার ঘরের ভিডিয়ো বাইরে এলে...’ কোহলির ঘরের ছবি ফাঁসে রেগে আগুন শর্মা অনুষ্কা

বিরাট কোহলির হোটেলের ঘরের ভিডিয়ো প্রকাশ হওয়ায় ক্ষুব্ধ তাঁর অভিনেত্রী স্ত্রী অনুষ্কা শর্মা। এই ঘটনা মানতে পারছেন না তিনি। কোহলির পাশে দাঁড়িয়ে কী বলেছেন তিনি?

অনুষ্কাকে পাশে পেয়েছেন বিরাট।

অনুষ্কাকে পাশে পেয়েছেন বিরাট। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২২ ১৩:৩৫
Share: Save:

বিরাট কোহলির হোটেলের ঘরের ভিডিয়ো প্রকাশ হওয়ায় ক্ষুব্ধ তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা। কোহলি ঘরে না থাকার সময় তাঁর ঘরে ঢুকে ভিডিয়ো তোলার ঘটনা মেনে নিতে পারছেন না অভিনেত্রী। এ ভাবে কারও ব্যক্তিগত জীবনকে বাইরে আনা অপরাধ বলে মনে করছেন তিনি।

হোটেলের ঘরে যে ভিডিয়ো তোলা হয়েছে তা নিজেই প্রকাশ করে জানিয়েছেন কোহলি। সেখানে নিজের মতামত জানিয়েছেন অনুষ্কা। তিনি লিখেছেন, ‘‘অতীতে আমিও এ রকম কিছু ঘটনার মুখোমুখি হয়েছি। কিন্তু এর থেকে খারাপ কিছু হতে পারে না। কোহলিকে অপমান করা হয়েছে। ওর ব্যক্তিজীবনে হস্তক্ষেপ করা হয়েছে। অনেকে ভাবেন, খ্যাতনামীদের তো এগুলো সহ্য করতেই হবে। কিন্তু সবার একটু সংযম দেখানো উচিত। যদি এটা আপনার শোয়ার ঘরে হত তা হলে কী হত?’’

বিশ্বকাপের মাঝে এই ঘটনায় আতঙ্কিত কোহলি। তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘‘আমি জানি, ভক্তরা সব সময় তাঁদের প্রিয় খেলোয়াড়কে দেখে আনন্দ পান, তাঁর সঙ্গে দেখা করতে চান। আমি তাকে সম্মান করি। কিন্তু এই ভিডিয়ো দেখে আমি আতঙ্কিত। যদি আমার হোটেলের ঘরেই আমার গোপনীয়তা রক্ষা না হয়, তা হলে কোথায় হবে?’’ এই ঘটনায় তিনি যে চরম বিরক্ত, তা বুঝিয়ে দিয়েছেন কোহলি। লিখেছেন, ‘‘এই ধরনের ভালবাসা আমি চাই না। এ ভাবে কারও ব্যক্তিগত পরিসরে ঢোকা ঠিক নয়। দয়া করে প্রত্যেকের ব্যক্তিগত পরিসরকে সম্মান করুন। তাঁদের বিনোদনের পণ্য করে তুলবেন না।’’

কোহলির সঙ্গে যা হয়েছে তাতে ক্ষুব্ধ অস্ট্রেলিয়ার ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। তিনি লিখেছেন, ‘‘এটা খুব বিরক্তিকর ঘটনা। মেনে নেওয়া যায় না।’’ তা ছাড়া বরুণ ধাওয়ান, অর্জুন কপূর, পরিনীতি চোপড়ার মতো অভিনেতা-অভিনেত্রীরা এই ঘটনার নিন্দা করেছেন।

এ বারের বিশ্বকাপে ভারতীয় দলের হোটেল নিয়ে আগেও অভিযোগ উঠেছে। আয়োজক দেশ অস্ট্রেলিয়াকে তুলনায় বেশি বিলাসবহুল হোটেলে রাখা হচ্ছে বলে অভিযোগ। ভারতীয় ক্রিকেটারদের দেওয়া খাবার নিয়েও কাঠগড়ায় আয়োজকরা। দ্বিতীয় ম্যাচের আগে সিডনিতে কোহলি, রোহিতদের ঠান্ডা খাবার দেওয়ার অভিযোগ উঠেছে। এর মধ্যে এ বার কোহলির হোটেলের ঘরের ভিডিয়ো নিয়ে হাওয়া গরম হল বিশ্বকাপের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE