Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Virat Kohli and Shakib Al Hasan

বিরাট বনাম শাকিব! কোহলির কথাতেই নো বলের সিদ্ধান্ত! সঙ্গে সঙ্গে আপত্তি বাংলাদেশ অধিনায়কের

টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে ভারত ব্যাট করার সময় আম্পায়ারের একটি নো বলের সিদ্ধান্তে বিতর্ক তৈরি হয়। তাতেই বিরাটের সঙ্গে লেগে যায় শাকিবের। যদিও শেষে দুই ক্রিকেটারের মুখেই হাসি দেখা যায়।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে ভারত ব্যাট করার সময় আম্পায়ারের একটি নো বলের সিদ্ধান্তে বিতর্ক তৈরি হয়।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে ভারত ব্যাট করার সময় আম্পায়ারের একটি নো বলের সিদ্ধান্তে বিতর্ক তৈরি হয়। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২২ ১৫:৩৬
Share: Save:

অ্যাডিলেডে হঠাৎ লেগে গেল বিরাট কোহলি এবং শাকিব আল হাসানের। বুধবার টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে ভারত ব্যাট করার সময় আম্পায়ারের একটি নো বলের সিদ্ধান্তে বিতর্ক তৈরি হয়। তাতেই বিরাটের সঙ্গে লেগে যায় শাকিবের। যদিও শেষে দুই ক্রিকেটারের মুখেই হাসি দেখা যায়।

১৫তম ওভারে বল করছিলেন হাসান মেহমুদ। তাঁর ওভারের শেষ বলটি বাউন্সার ছিল। বিরাট মাথার উপরে কোনও রকমে বলটিতে ব্যাট লাগান। সঙ্গে সঙ্গে তাঁকে দেখা যায় আম্পায়ারকে ডানহাত দিয়ে নো বলের ইঙ্গিত করতে। মাঠের আম্পায়ারও নো ডাকেন। কিন্তু তাতেই আপত্তি ছিল শাকিবের। বাংলাদেশের অধিনায়ককে দেখা যায় দৌড়ে এসে আম্পায়ারের সঙ্গে কথা বলতে। তিনি বোঝাতে চান যে, বিরাট কখনও আম্পায়ারকে বলতে পারেন না নো দেওয়ার জন্য। শাকিব এবং আম্পায়ারের মাঝে চলে আসেন বিরাট। তিনি শাকিবকে বোঝাতে শুরু করেন যে, ওটা নো ছিলই। শাকিব তাঁকেও কিছু বলেন। কিন্তু সব কিছুই চলল হাসি মুখে। কোনও কথা কাটাকাটি বা ঝগড়া করতে দেখা যায়নি।

এই ম্যাচ খেলতে নামার আগে শাকিব বলেছিলেন যে তাঁরা বিশ্বকাপ জিততে আসেননি। যদিও ম্যাচের আগে বাংলাদেশ অধিনায়ক বলেন, “এটা আমাদের জন্য খুব বড় ম্যাচ। আমরা ভাল করে প্রস্তুতি নিয়ে নামছি। দলের সবাই খুব ফুরফুরে মেজাজে আছে। এই দলকে নিয়ে আমরা দীর্ঘ দিন খেলছি। আশা করছি ভারতের বিরুদ্ধে ভাল খেলব।”

প্রথমে ব্যাট করতে নেমে ভারত ২০ ওভারে তোলে ১৮৪ রান। বিরাট কোহলি এবং লোকেশ রাহুল অর্ধশতরান করেন। সূর্যকুমার যাদব ১৬ বলে ৩০ রান করেন। শেষ ওভারে রবিচন্দ্রন অশ্বিন একটি ছক্কা এবং একটি চার মেরে ভারতের স্কোর পৌঁছে দেন ১৮৪ রানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE