Advertisement
০২ মে ২০২৪
T20 World Cup 2022

বিশ্বকাপের আগে জন্মদিন, সতীর্থদের সঙ্গে কেক কাটলেও মনখারাপ হার্দিকের! কেন?

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে নিজের ২৯তম জন্মদিন পালন করলেন হার্দিক পাণ্ড্য। জন্মদিনে মন ভাল নেই হার্দিকের। সতীর্থদের সঙ্গে কেক কেটে জন্মদিন পালন করলেও মনখারাপ করছে তাঁর।

চোট সারিয়ে ফেরার পর থেকে সেরা ছন্দে রয়েছেন হার্দিক।

চোট সারিয়ে ফেরার পর থেকে সেরা ছন্দে রয়েছেন হার্দিক। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৪:৩৬
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার আগে নিজের ২৯তম জন্মদিন পালন করলেন হার্দিক পাণ্ড্য। সতীর্থদের সঙ্গে কেক কাটলেন ভারতীয় অলরাউন্ডার। কিন্তু মন ভাল নেই হার্দিকের। নিজের ছোট্ট ছেলের জন্য মনখারাপ করছে তাঁর। বিশেষ করে জন্মদিনে ছেলের কথা আরও বেশি মনে পড়ছে হার্দিকের। সে কথা নিজেই জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে ছেলে অগস্ত্যর সঙ্গে ঘরের মধ্যে ক্রিকেট খেলার একটি ভিডিয়ো প্রকাশ করেছেন হার্দিক। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘‘জন্মদিনে আমার ছোট্ট ছেলের জন্য আরও বেশি মনখারাপ করছে। আমার জীবনে পাওয়া সেরা উপহার।’’

হার্দিককে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়েছে বিসিসিআইয়ের তরফে। সেই সঙ্গে পার্‌থে হোটেলের বাইরে তাঁর কেক কাটার ছবিও প্রকাশ করেছে বিসিসিআই। সেখানে দেখা যাচ্ছে, ঘন নীল জ্যাকেট ও নীল জিন্স পরে কেক কাটছেন হার্দিক। তাঁকে ঘিরে রয়েছেন রোহিত শর্মা, রাহুল দ্রাবিড়রা।

গত আইপিএল থেকে স্বপ্নের ছন্দে রয়েছেন হার্দিক। অধিনায়ক হিসাবে গুজরাত টাইটান্সকে প্রথম বারই চ্যাম্পিয়ন করেছেন। জাতীয় দলে ফিরেও ভাল খেলছেন হার্দিক। চোট সারিয়ে ফেরার পর থেকে ১৯টি টি-টোয়েন্টিতে ৪৩৬ রান করেছেন হার্দিক। শুধু বিধ্বংসী ব্যাট করা নয়, হার্দিকের ব্যাট করার ধরনেও বদল এসেছে। অনেক বেশি পরিণত হয়েছেন তিনি। বিশ্বকাপে নিজের সেরাটা দিতে চান তিনি। দেশকে বিশ্বকাপ জেতানোর লক্ষ্যেই অস্ট্রেলিয়ায় পা দিয়েছেন হার্দিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE