Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Pakistan Cricket Team

টি-টোয়েন্টি বিশ্বকাপে শাহিনকে নিয়েই রোহিতদের বিরুদ্ধে নামবেন বাবররা, কেমন হল পাকিস্তানের দল

এশিয়া কাপের দলে একাধিক পরিবর্তন করেছেন পাক নির্বাচকরা। টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা হয়নি ফখর জামানের। নেতৃত্বে রয়েছেন বাবরই। সহ-অধিনায়ক করা হয়েছে শাদাব খান।

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুস্থ শাহিনকে পাচ্ছেন বাবর।

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুস্থ শাহিনকে পাচ্ছেন বাবর। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৭:৫৬
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করল পাকিস্তান। বাবর আজমের নেতৃত্বে ১৫ সদস্যে দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। চোট সারিয়ে দলে ফিরেছেন জোরে বোলার শাহিন আফ্রিদি।

শ্রীলঙ্কা সফরে গিয়ে হাঁটুতে চোট পেয়েছিলেন শাহিন। এশিয়া কাপের দলে তাঁকে রাখা হলেও চোট না সারায় খেলতে পারেননি বাঁহাতি জোরে বোলার। চিকিৎসার জন্য তাঁকে পাঠানো হয় লন্ডনে। দিন কয়েক আগেই নেটমাধ্যমে জিম করার ছবি দিয়েছিলেন শাহিন। পিসিবির এক কর্তাও জানান, শাহিনকে রেখেই তাঁরা টি-টোয়েন্টি বিশ্বকাপের দল তৈরির করার কথা ভাবছেন। সেই মতোই বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দলে জায়গা পেয়েছেন শাহিন। এশিয়া কাপে টি-টোয়েন্টি আন্তর্জাতিকে অভিষেক হওয়া নাসিম শাহকেও দলে রাখা হয়েছে। যদিও এশিয়া কাপের দলে একাধিক পরিবর্তন করেছেন পাক নির্বাচকরা। টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা হয়নি ফখর জামানের।

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের সহ-অধিনায়ক হয়েছেন শাদাব খান। জায়গা হয়নি অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিকের। দলে ভারসাম্য রাখার চেষ্টা করেছেন পাক নির্বাচকরা। এশিয়া কাপে দলের পারফরম্যান্স পর্যালোচনা করা হয়েছে। দল নিয়ে নির্বাচকরা কথা বলেছেন অধিনায়ক বাবর এবং কোচ সাকলিন মুস্তাকের সঙ্গেও। তিন জন স্ট্যান্ড বাই ক্রিকেটারের নামও একই সঙ্গে ঘোষণা করেছে পাকিস্তান। স্ট্যান্ড বাই হিসাবে রয়েছেন ফখর জামান, মহম্মদ হ্যারিস এবং শাহনওয়াজ দাহানি।

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দল: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আসিফ আসি, হায়দার আলি, হ্যারিস রউফ, ইফতিকার আহমেদ, খুশদিল শাহ, মহম্মদ হাসনাইন, মহম্মদ নওয়াজ, মহম্মদ রিজওয়ান, মহম্মদ ওয়াসিম, নাসিম শাহ, শাহিন আফ্রিদি, শান মাসুদ এবং উসমান কাদির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE