Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sachin Tendulkar

পাকিস্তানের বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয়ের পরেও রোহিতদের প্রশংসা করলেন না সচিন! কী বললেন?

পাকিস্তানের বিরুদ্ধে রোহিত শর্মাদের জয়ে উচ্ছ্বসিত সচিন। তবু ভারতীয় দলের প্রশংসা করলেন না! ম্যাচের পর নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন। অথচ সেখানে ভারতীয় দলের কথা উল্লেখই করলেন না সচিন।

ভারতের জয়ে খুশি সচিন।

ভারতের জয়ে খুশি সচিন। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২২ ২০:০৮
Share: Save:

পাকিস্তানের বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয়ের পর ভারতীয় দলের প্রশংসা করলেন না সচিন তেন্ডুলকর! তিনি প্রশংসায় ভরিয়ে দিলেন বিরাট কোহলিকে। মেলবোর্নে কোহলির ব্যাটিং দেখে মুগ্ধ সচিন।

কোহলির প্রশংসা করে সচিন লিখেছেন, ‘নিঃসন্দেহে এই ইনিংসটা তোমার জীবনের সেরা। তোমার খেলা দেখাটা দারুণ উপভোগ্য। ১৯তম ওভারে হ্যারিস রউফকে ব্যাক ফুটে যে ছয়টা মারলে, সেটা অভাবনীয়। এ ভাবেই খেলে যাও।’

দীর্ঘ দিন সেরা ছন্দে না থাকা কোহলি গত এশিয়া কাপ থেকে রানে ফিরেছেন। আরব আমিরশাহির ক্রিকেটপ্রেমীরা সচিনের ব্যাটিং ঝড় দেখেছেন অতীতে। এ বার দেখেছেন কোহলির তান্ডব। কোহলি রানে ফিরলেও অতীতের চেনা সুরটা যেন কিছুতেই ঠিক ঠাক হচ্ছিল না। মেলবোর্নের ক্রিকেট জনতা সেই হারানো সুরেই মাতলেন রবিবার। ৯০ হাজারের বেশি দর্শকের সামনে কোহলির ব্যাট তাঁর বিরাট আগমনের বার্তা দিল। যে বার্তায় ভরসা খুঁজে পাবেন রোহিত শর্মা। রাতের ঘুম উড়বে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাকি দেশগুলির।

পাকিস্তানের বিরুদ্ধে কোহলির অপরাজিত ৮২ রান নিছক এক ক্রিকেটীয় ইনিংস নয়। প্রবল চাপের মুখে অবিশ্বাস্য সব শটের সমাহার। শাহিন আফ্রিদি, রউফের মতো দাপুটে পাক জোরে বোলারদের কার্যত শিক্ষানবিশ দেখিয়েছে কোহলির সামনে। অসংখ্য মানুষ ধন্য ধন্য করছেন। প্রায় সকলেই বলছেন, এই জয় আসলে কোহলির। সচিনের প্রশংসা সেই স্তুতিতেই শিলমোহর দিয়েছে। মজা করে অনেকে বলছেন, ম্যাচ শেষ হওয়ার পর কোহলি না কি বলেছেন, ‘ডিয়ার পাকিস্তান, বুরা না মানো দিওয়ালি হ্যায়।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE