Advertisement
২১ মে ২০২৪
T20 World Cup 2022

স্পাই ক্যামেরা খলনায়ক! রোহিত ‘অগ্নি’শর্মা, ক্ষেপে গেলেন হার্দিকও

রবিবার ১৫তম ওভারে বল করতে এসেছিলেন রবিচন্দ্রন অশ্বিন। সেই ওভারের চতুর্থ বলে ব্যাট করছিলেন শান মাসুদ। তাঁর মারা বল আকাশে ওঠে। ক্যাচ ধরার জন্য এগিয়ে আসছিলেন একাধিক ফিল্ডার। বল লাগে ক্যামেরার দড়িতে।

রেগে গেলেন রোহিত।

রেগে গেলেন রোহিত। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২২ ১৫:১৬
Share: Save:

মাঠে হঠাৎ অগ্নিশর্মা রোহিত। ক্ষেপে গেলেন হার্দিক পাণ্ড্যও। মেলবোর্নে পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নেমে কেন রেগে গেলেন তাঁরা? টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে রোহিতরা ক্ষেপে গেলেন ক্যামেরার উপর।

রবিবার ১৫তম ওভারে বল করতে এসেছিলেন রবিচন্দ্রন অশ্বিন। সেই ওভারের চতুর্থ বলে ব্যাট করছিলেন শান মাসুদ। তাঁর মারা বল আকাশে ওঠে। ক্যাচ ধরার জন্য এগিয়ে আসছিলেন একাধিক ভারতীয় ফিল্ডার। কিন্তু বল গিয়ে লাগে উপর থেকে ঝুলতে থাকা স্পাইক্যামেরার দড়িতে। তাতে লেগে যাওয়ায় বলটিকে ডেড বল ঘোষণা করা হয়। বাতিল হয়ে যায় অশ্বিনের বলটি। কিন্তু এমন ঘটনা মেনে নিতে পারছেন না রোহিত, হার্দিকরা।

সঙ্গে সঙ্গে বিরক্তি প্রকাশ করতে দেখা যায় ভারত অধিনায়ককে। হার্দিকও হাত ছুড়ে ক্যামেরার দিকে দেখিয়ে বিরক্তি প্রকাশ করেন। আম্পায়ারের সঙ্গে কথা বলেন রোহিত। ওই রকম জায়গায় ক্যামেরা কেন রাখা হয়েছে তা নিয়ে অভিযোগ জানাতে দেখা যায় ভারত অধিনায়ককে।

দর্শকের কাছে বিভিন্ন দিক থেকে ম্যাচের নানা মুহূর্ত তুলে ধরার জন্য এখন অনেক ক্যামেরা ব্যবহার করা হয়। উপর দিক থেকেও তেমনই ক্যামেরা ঝোলানো ছিল। কিন্তু তাতেই অসুবিধায় পড়তে হল ভারতীয় দলকে। ওই সময় মাসুদের উইকেট পেয়েও যেতে পারত ভারত। কিন্তু ক্যামেরার জন্যই সেটা হল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE