Advertisement
০৫ মে ২০২৪
Sourav Ganguly

টি-টোয়েন্টি বিশ্বকাপে কি পাওয়া যাবে বুমরাকে? সৌরভের কথায় নতুন জল্পনা

বৃহস্পতিবার সংবাদ সংস্থা জানায়, টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন বুমরা। বোর্ডের এক সূত্রকে উদ্ধৃত করে বলা হয়, ছ’মাস ছিটকে যেতে পারেন তিনি। সেই প্রসঙ্গে এ বার মুখ খুলেছেন সৌরভ।

বুমরাকে নিয়ে কী বললেন সৌরভ?

বুমরাকে নিয়ে কী বললেন সৌরভ? ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ২১:৫৪
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপে কি দেখা যেতে পারে যশপ্রীত বুমরাকে? তিনি কি ছিটকে যাননি? আগামী দু’-তিন দিনেই ব্যাপারটা বোঝা যাবে। আশা জাগালেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বোর্ড সভাপতির মতে, এখনই বুমরাকে নিয়ে চূড়ান্ত কিছু বলার সময় আসেনি। আগামী দু’-তিন দিনের মধ্যে সব বোঝা যাবে।

বৃহস্পতিবার সংবাদ সংস্থা জানায়, টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন বুমরা। বোর্ডের এক সূত্রকে উদ্ধৃত করে বলা হয়, ছ’মাস ছিটকে যেতে পারেন তিনি। তবে সৌরভ এ দিন এক ইউটিউব চ্যানেলে বলেছেন, “এখনও বুমরা বিশ্বকাপ থেকে ছিটকে যায়নি। দেখা যাক কী হয়। আগামী দু’-তিন দিনে বোঝা যাবে ও অস্ট্রেলিয়া যাচ্ছে কি না। এখনই ওকে হিসেবের বাইরে রাখা হচ্ছে না।”

শুক্রবার সকালে বিসিসিআই বিবৃতি দিয়ে জানিয়ে দেয়, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে বুমরার জায়গায় মহম্মদ সিরাজকে নেওয়া হয়েছে। পিঠের চোটে কাবু বুমরাকে বোর্ডের চিকিৎসকরা দেখছেন বলে জানানো হয়। কোথাও লেখা হয়নি যে তিনি ছিটকে গিয়েছেন বা যেতে পারেন। এই অবস্থায় সৌরভের মন্তব্য নতুন করে জল্পনা তৈরি করল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE