Advertisement
০২ মে ২০২৪
India vs Afghanistan

মোহালিতে ঠান্ডায় কাঁপছেন দ্রাবিড়, রোহিতেরা! ভারতীয় দলের দু’জনের শুধু ‘গরম লাগছে’

অনুশীলনের সময় বুধবার অনেকেই গ্লাভস পরে ছিলেন। ম্যাচের দিন আম্পায়ারদের দেখা গেল গ্লাভস পরে থাকতে। ভারতীয় ক্রিকেটারেরাও ম্যাচের আগে গ্লাভস পরেছিলেন। অথচ দু’জন ক্রিকেটার বললেন, তাঁদের গরম লাগছে।

Rahul Dravid

গ্লাভস পরে রাহুল দ্রাবিড় এবং বিক্রম রাঠৌর। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ২০:৫৮
Share: Save:

আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি মোহালিতে। পঞ্জাবের এই মাঠে ঠান্ডায় কাঁপতে দেখা গেল সকলকে। অনুশীলনের সময় বুধবার অনেকেই গ্লাভস পরে ছিলেন। ম্যাচের দিন আম্পায়ারদের দেখা গেল গ্লাভস পরে থাকতে। ভারতীয় ক্রিকেটারেরাও ম্যাচের আগে গ্লাভস পরেছিলেন। অথচ দু’জন ক্রিকেটার বললেন, তাঁদের গরম লাগছে।

বুধবার সাংবাদিক বৈঠকেই দেখা গিয়েছিল মাথায় টুপি পরে এসেছিলেন কোচ রাহুল দ্রাবিড়। বৃহস্পতিবার মোহালিতে কুয়াশা দেখা যাচ্ছে। ক্রিকেটারদের মুখ থেকে ধোঁয়া বার হচ্ছে। মোহালির তাপমাত্রা ১০ ডিগ্রির নীচে নেমে গিয়েছে। এমন অবস্থাতেও আরশদীপ সিংহ বলেন, “আমার তো গরম লাগছে। সেই কারণে হাফহাতা জামা পরে ঘুরছি। আরও ঠান্ডা হলে ভাল হত।” একই সুর শুভমন গিলের গলাতেও। তিনি বলেন, “আমার জন্য এটা তেমন কোনও ঠান্ডা নয়।”

ভারতীয় ক্রিকেট বোর্ডের পোস্ট করা একটি ভিডিয়োতে ভারতের এই দুই ক্রিকেটার বলেন যে, তাঁদের ঠান্ডা লাগছে না। আরশদীপ এবং শুভমন, দু’জনেরই জন্ম পঞ্জাবে। সেখানে ক্রিকেট খেলেই বড় হয়েছেন তাঁরা। ফলে শুভমনেরা এই ঠান্ডার সঙ্গে অভ্যস্ত। তবে তাঁরা মজা করেই এই কথা বলেছেন। শুভমন পরে বলেন, “সত্যি বলতে বেশ ঠান্ডা। আমি তো পকেটে হাত রেখে ঘুরছি।”

ঠান্ডা লাগছে কোচ দ্রাবিড়েরও। তিনি দক্ষিণ ভারতের মানুষ। দ্রাবিড় বলেন, “খুব ঠান্ডা। বেঙ্গালুরুর ছেলের পক্ষে তো জমে যাওয়ার মতো অবস্থা। এত ঠান্ডার অভ্যেস নেই আমার।” রিঙ্কু সিংহ বলেন, “আমি কেরলে রঞ্জি খেলছিলাম। সেখান থেকে এসেছি। কেরলে তো মে, জুন মাসের মতো গরম। এখানে প্রচন্ড ঠান্ডা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs Afghanistan Mohali Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE