Advertisement
০৩ মে ২০২৪
India vs Afghanistan

আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম একাদশে চমক! বিরাট-দায়িত্ব কার কাঁধে?

বিরাট কোহলি যে খেলতে পারবেন না তা বুধবারই জানিয়ে দিয়েছিলেন কোচ রাহুল দ্রাবিড়। তাঁকে বাদ দিয়েই বৃহস্পতিবার মাঠে নামছে ভারত। বিরাটের অভাব পূরণ করার দায়িত্ব পড়ল কার কাঁধে?

Rohit Sharma

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ১৮:৪০
Share: Save:

আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে বিরাট কোহলি যে খেলতে পারবেন না তা বুধবারই জানিয়ে দিয়েছিলেন কোচ রাহুল দ্রাবিড়। তাঁকে বাদ দিয়েই বৃহস্পতিবার মাঠে নামছে ভারত। খেলছেন না যশস্বী জয়সওয়ালও। ভারতের প্রথম একাদশে কারা?

বৃহস্পতিবার প্রথম টি-টোয়েন্টি ম্যাচ মোহালিতে। সেখানে রোহিতের সঙ্গে ওপেন করতে দেখা যাবে শুভমন গিলকে। তিন নম্বরে কে নামবেন তা নিয়ে প্রশ্ন রইল। দলে রয়েছেন তিলক বর্মা। তিনি তিন নম্বরে ব্যাট করতে পারেন। রয়েছেন রিঙ্কু সিংহ, শিবম দুবে এবং জীতেশ শর্মা। স্পিন বিভাগ সামলাবেন অক্ষর পটেল, রবি বিষ্ণোই এবং ওয়াশিংটন সুন্দর। তিন পেসারের মধ্যে দলে রাখা হয়েছে মুকেশ কুমার এবং আরশদীপ সিংহ।

টস জিতে প্রথমে বল করবে ভারত। তিনি বলেন, “আমরা আগে বল করব। বিশেষ কোনও কারণ নেই। পিচ খুবই ভাল। খুব বেশি পাল্টাবে না। এই তিন ম্যাচ থেকে অনেক কিছু পাওয়ার আছে।”

ভারতের প্রথম একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, তিলক বর্মা, শিবম দুবে, রিঙ্কু সিংহ, জীতেশ শর্মা, অক্ষর পটেল, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, মুকেশ কুমার এবং আরশদীপ সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs Afghanistan Team India Rohit Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE