Advertisement
০২ মে ২০২৪
Indian Cricket team

ছুটি নেই রবিবার, এক দিন আগেই দীপাবলি রোহিত, কোহলিদের, তবে কেউ মুখে দিলেন না কিছু

শনিবার সন্ধ্যায় বেঙ্গালুরুর টিম হোটেলে দীপাবলি সেরে নিলেন রোহিত, কোহলিরা। রবিবার খেলা থাকায় খাওয়া দাওয়ার ব্যাপারে অনিয়ম করেননি কেউ। যদিও সাজানো ছিল হরেক লোভনীয় পদ।

picture of Virat Kohli and Anushka Sharma

বিরাট কোহলী এবং অনুষ্কা শর্মা। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২৩ ১১:২৬
Share: Save:

রবিবারের ছুটির সঙ্গে যোগ হয়েছে দীপাবলির আনন্দ। সারা দেশে উৎসবের আমেজ। কিন্তু ছুটি নেই রোহিত শর্মা, বিরাট কোহলিদের। নেদারল্যান্ডসের বিরুদ্ধে বিশ্বকাপের লিগ পর্বের শেষ ম্যাচ খেলতে মাঠে নামতে হবে ভারতীয় দলকে। তাই এক দিনে আগেই দীপাবলির আনন্দে মাতলেন তাঁরা।

বেঙ্গালুরুর টিম হোটেলে দীপাবলির আনন্দে মাতলেন রোহিত, বিরাটেরা। ছিলেন ক্রিকেটারদের পরিবারের সদস্যেরাও। রোহিতের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী রীতিকা সাজদে এবং মেয়ে সামাইরা। কোহলির সঙ্গে ছিলেন অনুষ্কা শর্মা। দীপাবলির উৎসবে রবীন্দ্র জাডেজা, লোকেশ রাহুল, সূর্যকুমার যাদব, শার্দূল ঠাকুরদেরও সঙ্গী ছিলেন তাঁদের স্ত্রীরা। সকলে সেজেছিলেন ঐতিহ্যবাহী ভারতীয় পোশাকে। শুভমন গিলের সঙ্গে শার্দূলের পাঞ্জাবি মিলে যাওয়ায় রসিকতার সুযোগ হাতছাড়া করেননি ঈশান কিশন।

দীপাবলি উপলক্ষ্যে বিশেষ খাওয়া দাওয়ার ব্যবস্থা ছিল ভারতীয় দলের জন্য। সাধারণত রোহিত, কোহলিদের খাদ্যতালিকায় থাকে না এমন কিছু পদও ছিল উৎসবের আয়োজনে। উৎসবের একটা দিন সে সব খাওয়ার অনুরোধ জানানো হোটেল কর্তৃপক্ষের তরফে। খাবারের জায়গায় একটি বোর্ডে লিখে দেওয়া হয়েছিল, ‘কাউন্ট দ্য মেমরি নট দ্য ক্যালোরি’। উৎসবের স্মৃতি রঙিন করে রাখার জন্য এক দিন ক্যালোরির চিন্তা না করার অনুরোধ করা হয়েছিল। যদিও পরের দিন ম্যাচ থাকায় শনিবার ক্রিকেটারেরা খেয়েছেন মেপে।

দেশবাসীকে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন রোহিত, কোহলিরা। দলের সকলে মিলে এক সঙ্গে ছবিও তোলেন তাঁরা। ছিলেন পরিবারের সদস্যেরাও। সব মিলিয়ে শনিবার রাতে ভারতীয় দলের সুখী পরিবারের ছবি উঠে এসেছে। যে ছবি, ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমেও। বিশ্বকাপে সাফল্য পাওয়ার জন্য যা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE