Advertisement
০৫ মে ২০২৪
Michael Neser

Michael Neser: পাকিস্তান সফরের আগেই ধাক্কা অস্ট্রেলীয় শিবিরে, চোটের জন্য ছিটকে গেলেন এই ফাস্ট বোলার

সোমবার নিউ সাউথ ওয়েলসের বিরুদ্ধে মার্শ ওয়ান-ডে কাপে খেলার সময় চোট পান। মাঠে ফিরতে তাঁর কত দিন লাগবে, তা এখনই বলতে পারছেন না চিকিংসকরা।

মার্ক স্টেকেটি এবং মাইকেল নেসের।

মার্ক স্টেকেটি এবং মাইকেল নেসের। —ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২২ ১৭:১২
Share: Save:

চোটের জন্য পাকিস্তান সফরের দল থেকে ছিটকে গেলেন অস্ট্রেলীয় ফাস্ট বোলার মাইকেল নেসের। তাঁর পরিবর্তে দলে এসেছেন মার্ক স্টেকেটি। এখনও আন্তর্জাতিক ক্রিকেটে স্টেকেটি-র অভিষেক হয়নি।

প্রায় ২৫ বছর পর পাকিস্তান সফরে যাচ্ছে অস্ট্রেলীয় ক্রিকেট দল। ৪ মার্চ থেকে শুরু হবে তিন টেস্টের সিরিজ। এ ছাড়াও তিনটি এক দিনের ম্যাচ এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। প্রসঙ্গত, ২০১৯ সালের অ্যাশেজ সিরিজের পর এই প্রথম বিদেশ সফরে যাচ্ছে অস্ট্রেলিয়া।

ঘরোয়া ক্রিকেটে কুইন্সল্যান্ডের হয়ে খেলেন নেসের। গত সোমবার নিউ সাউথ ওয়েলসের বিরুদ্ধে মার্শ ওয়ান-ডে কাপে খেলার সময় চোট পান। পেশিতে টান ধরায় মঙ্গলবার তাঁর স্ক্যান করা হয়েছে। মাঠে ফিরতে কত দিন লাগবে, তা এখনই বলতে পারছেন না চিকিংসকরা। কুইন্সল্যান্ড কোচ ওয়েড সেকম্ব বলেছেন, ‘‘মাইকেলের দুর্ভাগ্য। আশা করি ও দ্রুত সুস্থ হয়ে উঠবে।’’

প্রসঙ্গত, গত অ্যাশেজ সিরিজেই টেস্ট অভিষেক হয়েছে নেসেরের। তার পর সুযোগ পান পাকিস্তান সফরের দলেও। শেফিল্ড শিল্ডে ভাল পারফরম্যান্সের পুরস্কার পেলেন স্টেকেটি। ১৬.৩১ গড়ে ২৯টি উইকেট নেন ২৮ বছরের ফাস্ট বোলার। ২০২০ সালে অস্ট্রেলীয় একাদশের হয়ে প্রস্তুতি ম্যাচে ভারতীয় দলের বিরুদ্ধেও পাঁচ উইকেট নিয়ে নজর কেড়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE