Advertisement
০৪ মে ২০২৪
MS Dhoni

ধোনি-জাডেজার মধ্যে আদৌ কি কোনও ঝামেলা রয়েছে? এত দিন পর মুখ খুললেন রায়ডু

মহেন্দ্র সিংহ ধোনি এবং রবীন্দ্র জাডেজার ‘ঝগড়া’ নিয়ে অনেক জল্পনাই রয়েছে। সেই জল্পনা নিয়ে এ বার মুখ খুললেন অম্বাতি রায়ডু। কী বললেন তিনি?

cricket

মহেন্দ্র সিংহ ধোনি (বাঁ দিকে) এবং রবীন্দ্র জাডেজা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ২২:০৮
Share: Save:

২০২২-এর আইপিএল চলার সময় জল্পনা তৈরি হয়েছিল মহেন্দ্র সিংহ ধোনি এবং রবীন্দ্র জাডেজার ‘ঝগড়া’ নিয়ে। অনেকেই মনে করেছিলেন, চেন্নাই সুপার কিংসের সাজঘরের অবস্থা মোটেই ভাল নয়। সে বারের প্রতিযোগিতার এক বছরেরও বেশি সময় পর মুখ খুলে জল্পনা নস্যাৎ করে দিলেন অম্বাতি রায়ডু। চেন্নাইয়ে ধোনি, জাডেজার সঙ্গে খেলা এই ক্রিকেটার জানিয়েছেন, সংবাদমাধ্যমের জল্পনা ছাড়া এই ঘটনা আর কিছুই নয়।

এক সাক্ষাৎকারে রায়ডু জানিয়েছেন, সে বার ধোনিকে নিয়ে মোটেই হতাশ হননি জাডেজা। তিনি বলেছেন, “আমার মনে হয় না ধোনির ব্যবহারে জাড্ডু হতাশ হয়ে পড়েছিল। হয়তো ও কিছুটা দুঃখে ছিল কারণ দল তখন ভাল খেলতে পারছিল না। সেই বছর চেন্নাইয়ের পারফরম্যান্স মোটেই ভাল হচ্ছিল না। তাই হয়তো জাড্ডু দুঃখ পেয়েছিল।” রায়ডু জানিয়েছেন, মরসুমের শেষে পাজরে চোটের কারণ বিশ্রামে গিয়েছিলেন জাডেজা। সেই সময় মানসিক শান্তিও দরকার ছিল তাঁর। ধোনির সঙ্গে ঝামেলার কারণে বিশ্রাম নেননি তিনি। প্রসঙ্গত, ২০২২-এর আইপিএলে চেন্নাই শেষ করেছিল নবম স্থানে।

রায়ডু জানিয়েছেন, চেন্নাই দল একটি পরিবারের মতো। সেখানে প্রত্যেকের সঙ্গে প্রত্যেকের বন্ধুত্ব রয়েছে। ধোনিকে সেখানে সবাই দেখেন অভিভাবকের মতো। রায়ডুর কথায়, “ধোনি নিজের হাতে এই দলটা তৈরি করেছে। ওর জন্যেই জাড্ডু আজ এত ভাল ক্রিকেটার তৈরি হয়েছে। ১০-১২ বছর ধরে ওকে লালন-পালন করেছে ধোনি। তাই এ বার চেন্নাইয়ের হয়ে ফাইনাল জেতানোর পর ধোনি নিশ্চয়ই মনে মনে খুশি হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Ravindra Jadeja IPL Ambati Rayudu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE