Advertisement
১৯ মে ২০২৪
Tim Paine

Tim Paine: যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত প্রাক্তন অজি অধিনায়কের ক্রিকেটজীবনই হয়তো শেষ

যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত হওয়ার পর অস্ট্রেলিয়া দল থেকে বাদ পড়েছিলেন টেস্ট দলের প্রাক্তন অধিনায়ক। মানসিক অবসাদে ক্রিকেট থেকেই সরে দাঁড়িয়েছিলেন।

ক্রিকেটজীবন কি শেষ প্রাক্তন অজি নেতার

ক্রিকেটজীবন কি শেষ প্রাক্তন অজি নেতার ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ২১:০৭
Share: Save:

যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত হওয়ার পর অস্ট্রেলিয়া দল থেকে বাদ পড়েছিলেন টেস্ট দলের প্রাক্তন অধিনায়ক। মানসিক অবসাদে ক্রিকেট থেকেই সরে দাঁড়িয়েছিলেন। তবে এ বার হয়তো ক্রিকেটজীবনই শেষ হয়ে যেতে চলেছে টিম পেনের। ঘরোয়া ক্রিকেটে তাসমানিয়াও তাঁর সঙ্গে নতুন চুক্তি করল না।

চার বছর আগে তাসমানিয়া ক্রিকেটের মহিলা সহকর্মীকে আপত্তিকর বার্তা এবং ছবি পাঠিয়েছিলেন পেন। তখনকার মতো ব্যাপারটা ধামাচাপা পড়লেও গত বছর ওই মহিলা সব ঘটনা প্রকাশ্যে আনেন। পেনের বিরুদ্ধে তদন্ত শুরু করে ক্রিকেট অস্ট্রেলিয়া। তবে চাপের মুখে অধিনায়কত্বের পদ ত্যাগ করেন পেন। ক্রিকেট থেকেও সাময়িক ভাবে বিরতি নেন।

শোনা যাচ্ছে, পেন নাকি নিজেও আর ক্রিকেটজীবন দীর্ঘায়িত করতে রাজি নন। বরং কোনও দলের সহকারী কোচ বা সাপোর্ট স্টাফ জাতীয় কোনও ভূমিকা পালন করতে চান। গত বছর তাসমানিয়ার হয়ে একটি ম্যাচে খেলেছিলেন। অ্যাশেজে খেলবেন না এটাও জানিয়ে দিয়েছিলেন বোর্ডকে। তাসমানিয়া ক্রিকেটের মুখপাত্র অবশ্য এ দিন জানিয়েছেন, এখনও মানসিক বিরতিতে রয়েছেন বলে তাঁর সঙ্গে নতুন চুক্তি করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE