Advertisement
২০ এপ্রিল ২০২৪
Jail

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বিবাদ, মারধর, তিন বছর কারাদণ্ড দুই যুবকের

চার বছর শুনানি চলার পর অভিযুক্ত দুই যুবককে তিন বছরের কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন কল্যাণের জেলা এবং অতিরিক্ত সেশন জজ। তাদের ২০ হাজার টাকা করে জরিমানাও করা হয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২২ ২১:৫৫
Share: Save:

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে বিবাদ এবং মারধর। সেই অপরাধে দুই ব্যক্তির তিন বছরের কারাদণ্ড হল মহারাষ্ট্রে। অভিযুক্তদের ২০ হাজার টাকা করে জরিমানাও করেছেন বিচারক।

ঘটনাটি ঠাণে জেলার। ২০১৮ সালের ১৯ জানুয়ারির ঘটনা। প্রবীণ শিবাজি সাতপুরে নামে এক কিশোর পাড়ায় বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলছিল। সে সময় খেলাকে কেন্দ্র করে স্থানীয় দুই বাসিন্দার সঙ্গে তাদের বিবাদ শুরু হয়। বিবাদ চরমে পৌঁছলে প্রবীণকে মারধর করে শচীন দৌলত বেরে (২৭) এবং ভিকি বিষ্ণু বেরে (২৯) নামে দুই যুবক। তারা সম্পর্কে দুই ভাই। তাদের ভয়ে দৌড়ে প্রবীণ তার কাকার বাড়িতে ঢুকে যায়। তাতেও রেহাই মেলেনি। শচীন এবং ভিকি পিছু নিয়ে পৌঁছে যায় প্রবীণের কাকার বাড়িতেও। তার পর প্রবীণ এবং তার কাকাকে ব্যাপক মারধর করে বলে অভিযোগ। প্রবীণের পরিবারের পক্ষ থেকে শচীন এবং ভিকির বিরুদ্ধে মারধর, হুমকি দেওয়া, সম্পত্তির ক্ষতি, বাড়ি ভাঙচুরের অভিযোগ দায়ের করা হয় থানায়।

প্রায় চার বছর মামলার শুনানি চলার পর মঙ্গলবার শচীন এবং ভিকিকে দোষী সাব্যস্ত করেছেন কল্যাণের জেলা এবং অতিরিক্ত সেশন জজ এসএস গোরওয়াদে। শাহপুরের সাবরোলি এলাকার বাসিন্দা শচীন এবং ভিকিকে তিন বছরের কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন। একই সঙ্গে দুই অপরাধীকে ২০ হাজার টাকা করে জরিমানা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jail maharashtra beaten cricket match
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE