Advertisement
০২ মে ২০২৪
Titas Sadhu

বিশ্বজয়ের পরেই আইপিএলে সুযোগ, নিজের লক্ষ্য ঠিক করে ফেলেছেন তিতাস

সদ্য শেষ হওয়া অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ম্যাচের সেরা হয়েছিলেন তিতাস। ফাইনালে ৪ ওভারে ৬ রান দিয়ে ২ উইকেট তিতাস মনে করছেন আইপিএলে নিজেকে প্রমাণ করতে পারলেই জাতীয় দলের দরজা খুলে যাবে।

—ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ২০:২৩
Share: Save:

উইমেন্স প্রিমিয়ার লিগে দিল্লি ক্যাপিটালস দলে নিল বাংলার তিতাস সাধুকে। সোমবারের নিলামে ২৫ লক্ষ টাকায় তাঁকে নিল দিল্লি। মুম্বইয়ে যে সময় নিলাম হচ্ছে তিতাস তখন অনুশীলনে ব্যস্ত। দিল্লি দলে সুযোগ পেয়ে উচ্ছ্বসিত তিতাস এবং তাঁর কোচ প্রিয়ঙ্কর বন্দ্যোপাধ্যায়। তিতাস জানালেন তিনি নিজের জন্য কোন লক্ষ্য ঠিক করেছেন।

সদ্য শেষ হওয়া অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ম্যাচের সেরা হয়েছিলেন তিতাস। ফাইনালে ৪ ওভারে ৬ রান দিয়ে ২ উইকেট তিতাস মনে করছেন আইপিএলে নিজেকে প্রমাণ করতে পারলেই জাতীয় দলের দরজা খুলে যাবে। তিতাস বললেন, “আমি উত্তেজিত ছিলাম। ছোটবেলা থেকে আইপিএল দেখছি। ভাল লাগছে নিজে একটা বড় দলে সুযোগ পাওয়ায়। দল পাব কি না সেই নিয়ে চিন্তা ছিল। সুযোগ পেয়ে হাল্কা লাগছে। এ বার অনুশীলন করতে হবে ভাল খেলার জন্য। প্রথম একাদশে সুযোগ পাব কি না জানি না। অনেক বিদেশি ক্রিকেটাররাও দলে রয়েছে। তবে সুযোগ পেলে নিজেকে উজাড় করে দেব।”

তিতাসের কোচ প্রিয়ঙ্কর বন্দ্যোপাধ্যায় বলেন, “খুব ভাল সুযোগ তিতাসের কাছে। ভাল খেলোয়ারদের সঙ্গে মিশবে। তাদের মানসিকতা জানতে পারবে। আন্তর্জাতিক খেলোয়াড়দের সঙ্গে খেললে অভিজ্ঞতা বাড়ে। কত টাকা পেল সেটা বড় কথা নয়, খেলার সুযোগ পাবে এটাই বড়।”

এক সময় ছেলেদের নামে খেলতেন তিতাস। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, “আমি মেয়ে বলে জেলা স্তরের ক্লাব ক্রিকেটে খেলতে দিচ্ছিল না। তাই পুরুষের নামে খেলেছিলাম। সফলও হয়েছি। অনূর্ধ্ব-১৫ স্তরে ছেলেদের দলের হয়ে প্রচুর প্রতিযোগিতায় অংশ নিয়েছি। সেখানেও সফল। এখন বুঝি, সেই প্রতিযোগিতাগুলো আমাকে এই উচ্চচায় তুলে আনতে কতটা সাহায্য করেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Titas Sadhu Women's T20 World Cup WPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE