Advertisement
০২ মে ২০২৪
Batter Strangles Bowler

বোল্ড আউট হয়ে ক্ষুব্ধ ব্যাটার, ১৪ বছরের বোলারকে গলা টিপে খুনই করে ফেলল ১৭ বছরের কিশোর!

কানপুরের কাছে একটি গ্রামে স্থানীয় ক্রিকেট ম্যাচে একটি আউটের সিদ্ধান্ত ঘিরে বোলার এবং ব্যাটারের মধ্যে ঝগড়া শুরু হয়। পরে হাতাহাতিতে জড়ায় দুই কিশোর।

picture of cricket

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১৭:৪৯
Share: Save:

ক্রিকেট ম্যাচে বোল্ড আউট হওয়ার রাগ সামলাতে পারেনি ১৭ বছরের ব্যাটার। রাগে ১৪ বছরের বোলারের গলা টিপে ধরে সে। মাঠেই মৃত্যু হয় কিশোর বোলারের। ঘটনাটি ঘটেছে কানপুরের কাছে ঘতমপুর এলাকার রাহতি ডেরা গ্রামে।

স্থানীয় একটি ক্রিকেট ম্যাচ চলার সময় সোমবার এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, ১৪ বছরের কিশোরের বলে আউট হয়ে রেগে যায় অভিযুক্ত। সে ক্রিজ ছাড়তে চায়নি। তাই নিয়ে বোলারের সঙ্গে তার ঝগড়া শুরু হয়। পরে দু’জনে মারামারিতে জড়িয়ে পড়ে। অভিযুক্ত কিশোর এবং তার ভাই দু’জনে মিলে ১৪ বছরের ওই কিশোরকে ব্যাপক মারধর করে। মাঠে ফেলে তার গলা টিপে ধরে ১৭ বছরের অভিযুক্ত কিশোর। গুরুতর আহত অবস্থায় ১৪ বছরের ওই কিশোরকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুর কারণ হিসাবে শ্বাসরোধের কথা বলা হয়েছে। ঘটনায় জড়িত সকলে নাবালক হওয়ায় কারও নাম প্রকাশ করা হয়নি পুলিশের পক্ষ থেকে। ঘটনার পরেই অভিযুক্ত কিশোর এবং তার ভাই পালিয়ে গিয়েছে।

পুলিশ মৃতের দেহ ময়নাতদন্তের জন্য পাঠাতে চাইলে প্রথমে রাজি হয়নি মৃত কিশোরের পরিবার। মৃতের পরিবার দাবি করেছে, দুই অভিযুক্তকে গ্রেফতার না করা পর্যন্ত তাঁরা সৎকার করবেন না। ময়নাতদন্তও করতে দেবেন না। ঘটনাস্থলে গিয়ে স্থানীয় কোতয়ালি থানার অফিসার ইন চার্জ বিক্রম সিংহ পরিবারের সদস্যদের যথাযথ পদক্ষেপ করার আশ্বাস দেওয়ার পর ময়নাতদন্তে রাজি হন মৃতের পরিবারের সদস্যেরা। কোতয়ালি থানায় মৃতের পরিবার খুনের অভিযোগ দায়ের করেছে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে মৃত কিশোরের দুই ভাই এবং চার বোন রয়েছে। তার বাবা এক জন ক্ষুদ্র চাষী। গ্রামবাসীদের দাবি, তিন বছর আগে মৃত কিশোরের কাকিমাকেও পিটিয়ে হত্যা করেছিল অভিযুক্তের পরিবারের সদস্যেরা। সেই ঘটনার সঙ্গে সোমবারের ঘটনার কোনও যোগ সূত্র রয়েছে কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। অভিযুক্ত দু’ভাইয়ের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricketer Kanpur Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE