Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tennis

ইউএস ওপেনের দর্শকাসনে ভারতের দুই বিশ্বজয়ী অধিনায়ক! সাক্ষী থাকলেন দীর্ঘতম ম্যাচের

ভারতের দুই ক্রিকেট বিশ্বকাপজয়ী অধিনায়ক যে ম্যাচ দেখতে গিয়েছিলেন, সেটি ছিল কার্লোস আলকারাজের সঙ্গে ইয়ানিক সিনারের। সেই ম্যাচটি পাঁচ ঘণ্টা ১৫ মিনিট ধরে চলেছে। ইউএস ওপেনে সেটিই দীর্ঘতম ম্যাচ।

টেনিস ম্যাচে দর্শকাসনে ছিলেন ভারতের দুই বিশ্বজয়ী অধিনায়ক।

টেনিস ম্যাচে দর্শকাসনে ছিলেন ভারতের দুই বিশ্বজয়ী অধিনায়ক। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১৩:২৭
Share: Save:

ক্রিকেট থেকে আগ্রহ হারিয়ে ফেললেন মহেন্দ্র সিংহ ধোনি? না হলে দুবাইয়ে যখন রমরমিয়ে এশিয়া কাপ চলছে, তখন তিনি বিশ্বের আর এক প্রান্তে হাজির। ইউএস ওপেন দেখতে এখন আমেরিকায় রয়েছেন ধোনি। কোয়ার্টার ফাইনালের একটি ম্যাচে তাঁকে হাজির থাকতে দেখা গিয়েছে। শুধু তাই নয়, ধোনির দু’-তিনটি আসন পরেই ছিলেন কপিল দেব। অর্থাৎ, একই দিনে আর্থার অ্যাশ স্টেডিয়ামে ম্যাচ দেখতে হাজির ছিলেন ভারতের দুই বিশ্বজয়ী অধিনায়ক।

ধোনি এবং কপিল যে ম্যাচ দেখতে গিয়েছিলেন, সেটি ছিল কার্লোস আলকারাজের সঙ্গে ইয়ানিক সিনারের। সেই ম্যাচটি পাঁচ ঘণ্টা ১৫ মিনিট ধরে চলেছে। ইউএস ওপেনে সেটিই দীর্ঘতম ম্যাচ। স্থানীয় সময়ে রাত প্রায় তিনটের কাছাকাছি ম্যাচ শেষ হয়। ধোনি পুরো সময় খেলা দেখেছেন কি না তা জানা যায়নি। সম্প্রচারকারী চ্যানেলের তরফে একটি ভিডিয়ো ধোনি এবং কপিলকে দেখা যায়। ক্যামেরা যখন তাঁকে ধরে, তখন ধোনি তাঁর বন্ধুর সঙ্গে কথা বলছিলেন। জায়ান্ট স্ক্রিনে নিজের ছবি দেখতে পেয়েই হাত নাড়েন। একটু পরেই ক্যামেরা ধরে কপিলকে। তাঁদের মাঝে ছিলেন বিখ্যাত শেফ বিকাশ খান্নাও। ধোনি এবং কপিলকে দেখানোর সময় মাঠে থাকা ভারতীয় সমর্থকরা প্রবল উল্লাসে চিৎকার করতে থাকেন।

এর আগে জুলাই মাসে ধোনিকে উইম্বলডনের ম্যাচেও দেখা গিয়েছিল। তখন দীর্ঘ সময় লন্ডনে ছিলেন ধোনি। নিজের জন্মদিনও সেখানেই পালন করেন। উইম্বলডনে একাধিক ম্যাচ দেখেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE