Advertisement
১৫ জুন ২০২৪
KKR

Vijay Dahiya: কেকেআর-এর প্রাক্তনীকে সহকারী কোচ করল আইপিএল-এর নতুন দল লখনউ

আইপিএল-এর নিলাম হওয়ার আগে এখনও হাতে সময় রয়েছে। কিন্তু দল গঠনের কাজ এখন থেকেই ভাল ভাবে শুরু করে দিল আইপিএল-এর নতুন দল লখনউ।

বিজয় দাহিয়া।

বিজয় দাহিয়া। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ১৪:৫৮
Share: Save:

আইপিএল-এর নিলাম হওয়ার আগে এখনও হাতে সময় রয়েছে। কিন্তু দল গঠনের কাজ এখন থেকেই ভাল ভাবে শুরু করে দিল আইপিএল-এর নতুন দল লখনউ। কোচ এবং মেন্টর নিয়োগের পর এ বার সহকারী কোচও নিয়োগ করে ফেলল তারা।

বুধবার ফ্র্যাঞ্চাইজির তরফে জানা গিয়েছে, ভারতের প্রাক্তন উইকেটকিপার-ব্যাটার বিজয় দাহিয়াকে সহকারী কোচ করা হচ্ছে। হরিয়ানার এই প্রাক্তন ক্রিকেটার বর্তমানে উত্তর প্রদেশের রাজ্য দলের কোচ। সেখান থেকেই তিনি যোগ দেবেন লখনউয়ে।

এর আগে কলকাতা নাইট রাইডার্স দলেও সহকারী কোচ হিসেবে কাজ করেছেন দাহিয়া। তাঁর আমলে দল ট্রফিও জিতেছে। এ ছাড়া দিল্লি ক্যাপিটালসের স্কাউট হিসেবে কাজ করেছেন। দিল্লির রঞ্জি দলের কোচও ছিলেন দাহিয়া।

লখনউয়ে যোগ দিয়ে তিনি বলেছেন, “লখনউয়ে কাজ করার যে সুযোগ আমাকে দেওয়া হয়েছে, তার জন্য আমি অভিভূত এবং আপ্লুত।” ভারতের জাতীয় দলের হয়ে দু’টি টেস্ট এবং ১৯টি একদিনের ম্যাচ খেলেছেন দাহিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Lucknow IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE