Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kapil Dev

Kapil Dev: জীবনীচিত্রের জন্য কত টাকা দিতে হয়েছিল গাওস্করদের, একা কপিলই বা কত পান

১৯৮৩ সালে ভারতের প্রথম বিশ্বকাপ জয় নিয়ে ছবি বানিয়েছেন কবীর খান। কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিংহ। ইতিমধ্যেই বেরিয়েছে ছবির ট্রেলর।

কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিংহ

কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিংহ ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ১৩:৫৯
Share: Save:

১৯৮৩ সালে ভারতের প্রথম বিশ্বকাপ জয় নিয়ে ছবি বানিয়েছেন কবীর খান। কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিংহ। ইতিমধ্যেই বেরিয়ে গিয়েছে ছবির ট্রেলর। কিন্তু ছবি তৈরির অনুমতি পেতে কপিল-সহ সেই দলের সবাইকে টাকা দিতে হয়েছিল প্রযোজকদের। তার পরেই ছবি তৈরির অনুমতি পান তাঁরা।

এক সংবাদমাধ্যম জানিয়েছে, ৮৩’র বিশ্বকাপ জয়ী দলের সদস্য অর্থাৎ সুনীল গাওস্কর, দিলীপ বেঙ্গসরকার, রবি শাস্ত্রীদের সবাইকে মোট ১৫ কোটি টাকা দিতে হয়েছিল। তার এক তৃতীয়াংশ অর্থাৎ পাঁচ কোটি টাকা নেন কপিল একাই।

সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্টে বলা হয়েছে, যে হেতু প্রত্যেক ক্রিকেটারের জীবনের উপর ভিত্তি করে ছবি তৈরি হয়েছে তাই সবার আগে প্রয়োজন ছিল ক্রিকেটারদের অনুমতি পাওয়া। সেটা মাথায় রেখে নির্মাতারা ৮৩’র বিশ্বকাপজয়ী দলকে ১৫ কোটি টাকা দেন। যে হেতু ছবির প্রধান চরিত্র কপিল তাই তাঁকে বেশি টাকা দিয়ে হয়েছে। পাঁচ কোটি টাকা নেওয়ার পরে ছবি করার অনুমতি দেন ভারতের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kapil Dev Sunil Gavaskar Ranveer Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE