Advertisement
২৭ এপ্রিল ২০২৪
BCCI

Virat vs Rohit: কোনও ঝামেলা নেই, দলের স্বার্থে এক হয়ে কাজ করে কোহলী-রোহিত, জানালেন নির্বাচক প্রধান

২০১৯ বিশ্বকাপে ভারতের বিদায়ের পর থেকেই বিরাট কোহলী এবং রোহিত শর্মার দ্বন্দ্ব হয়ে উঠেছিল অন্যতম চর্চার বিষয়। গত কয়েক মাসে তা অন্য মাত্রা পেয়েছে।

বিরাট-রোহিতের ঝামেলা নেই, দাবি চেতনের

বিরাট-রোহিতের ঝামেলা নেই, দাবি চেতনের ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২২ ২০:২১
Share: Save:

২০১৯ বিশ্বকাপে ভারতের বিদায়ের পর থেকেই বিরাট কোহলী এবং রোহিত শর্মার দ্বন্দ্ব হয়ে উঠেছিল অন্যতম চর্চার বিষয়। গত কয়েক মাসে তা অন্য মাত্রা পেয়েছে। বিশেষত এক দিনের ক্রিকেটে কোহলীর থেকে অধিনায়কত্ব কেড়ে রোহিতকে দেওয়ায় অনেকেই সিঁদুরে মেঘ দেখছেন। তবে আদৌ যে দু’জনের মধ্যে কোনও বিভেদ নেই, তা আরও এক বার স্পষ্ট করে দিলেন চেতন শর্মা। নির্বাচক প্রধান জানিয়েছেন, এ সবই ভিত্তিহীন জল্পনা।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এক দিনের সিরিজের দল ঘোষণার পর এক প্রশ্নের উত্তরে চেতন বলেছেন, “কোহলী এবং রোহিতের সঙ্গে আলাদা করে বসে আলোচনার কোনও দরকারই নেই। সবই ঠিকঠাক আছে। আমি বারবার বলি জল্পনায় কান না দিতে। আমরা প্রত্যেকে আগে একজন ক্রিকেটার, পরে নির্বাচক। তাই এটুকু বলতে পারি, ওদের মধ্যে কোনও সমস্যা নেই।”

চেতনের যোগ করেছেন, “মাঝে মাঝে এ ধরনের প্রতিবেদন পড়ে আমি হাসি। আমি বলে রাখি শুনুন, ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে ওদের মধ্যে অনেক পরিকল্পনা রয়েছে। সব হিসাবমতোই চলছে। আপনারা যদি আমার জায়গায় থাকতেন, তা হলে দেখতে পেতেন ওরা কী ভাবে দলের স্বার্থে এক হয়ে, একটা পরিবারের মতো কাজ করে চলেছে। দেখে খারাপ লাগে যে ওদের সম্পর্ক নিয়ে মানুষের মধ্যে এত চর্চা হয়। তাই ২০২১-এই এগুলো ফেলে আসুন। কী ভাবে সেরা দল গঠন করা যায়, সেটা নিয়ে বরং আলোচনা হোক।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Virat Kohli Rohit Sharma Chetan Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE