Advertisement
২৪ এপ্রিল ২০২৪
new zealand cricket

Devon Conway: কনওয়ের শতরান, বাংলাদেশের বিরুদ্ধে প্রথম দিনে এগিয়ে নিউজিল্যান্ডই

টেস্ট ক্রিকেটে ডেভন কনওয়ের রানের দৌড় অব্যাহত। শনিবার বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টেই শতরান হাঁকালেন নিউজিল্যান্ডের এই ব্যাটার।

ডেভন কনওয়ে।

ডেভন কনওয়ে। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২২ ১৬:৫২
Share: Save:

টেস্ট ক্রিকেটে ডেভন কনওয়ের রানের দৌড় অব্যাহত। শনিবার বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টেই শতরান হাঁকালেন নিউজিল্যান্ডের এই ব্যাটার। দিনের শেষে ৫ উইকেট হারিয়ে ২৫৮ তুলেছে নিউজিল্যান্ড।

টি-টোয়েন্টি বিশ্বকাপে আঙুলে ভেঙে গিয়েছিল। ফলে ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলতে পারেননি। কিন্তু ঘরের মাঠে ফিরেই বাংলাদেশের বিরুদ্ধে ছন্দে তিনি। গত বছর আন্তর্জাতিক ক্রিকেটে আত্মপ্রকাশ করেন কনওয়ে। এর মধ্যেই দেশের হয়ে তিনটি ফরম্যাটে খেলে ফেলেছেন। দেশের হয়ে মাত্র তিনটি টেস্ট খেলেছেন। এর মধ্যেই একটি দ্বিশতরান, একটি শতরান এবং দু’টি অর্ধশতরান রয়েছে তাঁর নামের পাশে।

শনিবার শুরুতে টম লাথামকে ফিরিয়ে দেন শরিফুল ইসলাম। কিন্তু দ্বিতীয় উইকেটে উইল ইয়ং (৫২) এবং কনওয়ে মিলে ১৩৮ রানের জুটি গড়েন। বাকিরা কেউ বেশিক্ষণ টিকতে না পারলেও কনওয়ে খেলে চলেন। তবে দিনের শেষ দিকে তাঁকে এবং টম ব্লান্ডেলকে ফিরিয়ে কিছুটা হলেও নিজেদের লড়াইয়ের জায়গায় রেখেছে বাংলাদেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

new zealand cricket Bangladesh Devon Conway
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE