Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

বিশ্বের সর্বকালের সেরা ফুটবলার কে? বেছে ফেললেন বিরাট কোহলি

এভার্টনের বিরুদ্ধে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে গোল করেন রোনাল্ডো। সেই সঙ্গেই পেশাদার ক্লাব ফুটবলে ৭০০ গোল হয়ে গেল তাঁর। প্রিয় ফুটবলারের এই কীর্তিতে গর্বিত বিরাট কোহলিও।

কোহলি কাকে সর্বকালের সেরা বাছলেন।

কোহলি কাকে সর্বকালের সেরা বাছলেন। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ১৭:৩৯
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ফুটবলজীবনে ফের নতুন মাইলফলক। রবিবার এভার্টনের বিরুদ্ধে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে গোল করেন পর্তুগিজ তারকা। সেই সঙ্গেই পেশাদার ক্লাব ফুটবলে ৭০০ গোল হয়ে গেল রোনাল্ডোর। প্রিয় ফুটবলারের এই কীর্তিতে আনন্দ ধরছে না বিরাট কোহলিরও। রোনাল্ডোকে শুভেচ্ছা জানিয়ে তাঁকে ‘সর্বকালের সেরা’ বলেও অভিহিত করেছেন তিনি।

রবিবার ম্যাচের পর রোনাল্ডো ইনস্টাগ্রামে নিজের গোলের একটি ছবি পোস্ট করেন। সঙ্গে লেখেন, “দারুণ একটা জয়! সঠিক পথে আরও একটা ধাপ এগোলাম!” এই পোস্টেরই উত্তর দিয়েছেন কোহলি। ইংরেজি অক্ষরে ‘জিওএটি’ লিখেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক, যার অর্থ ‘গ্রেটেস্ট অফ অল টাইম’। বাংলায় সেই শব্দের মানে ‘সর্বকালের সেরা’। এই প্রথম নয়, এর আগেও রোনাল্ডোর বিভিন্ন পোস্টে মন্তব্য করেছেন কোহলি। দু’জনকে একটি বিদেশি সংস্থার বিজ্ঞাপনেও দেখা গিয়েছে। তবে একই সময়ে নয়, সেই বিজ্ঞাপনটির শুটিং হয়েছিল আলাদা আলাদা সময়ে। ফলে কোহলি-রোনাল্ডোর সাক্ষাৎ হয়নি।

এভার্টনের বিরুদ্ধেও রোনাল্ডোকে প্রথম একাদশে রাখেননি ম্যান ইউ কোচ এরিক টেন হ্যাগ। কিন্তু প্রথমার্ধে অ্যান্টনি মার্শিয়াল চোট পাওয়ায় পরিবর্ত হিসাবে রোনাল্ডোকে নামান তিনি। গোল করে হাসি মুখে বুকে হাত দিয়ে চুপচাপ দাঁড়িয়ে থাকতে দেখা যায় রোনাল্ডোকে। তাঁর পাশে গিয়ে অ্যান্টনি-সহ ম্যান ইউয়ের বাকি ফুটবলাররাও গিয়ে একই ভাবে উচ্ছ্বাস প্রকাশ করতে থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE