Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: নিজে সাফল্য না পেলেও অন্যের সাফল্যে গর্বিত কোহলী, জানালেন অভিনন্দনও

বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে নীরজের রুপো জয়ে গর্বিত কোহলী। নিজে খেলা থেকে বিশ্রাম নিলেও নজর রেখেছেন ভারতীয়দের পারফরম্যান্সে।

নীরজকে অভিনন্দন জানালেন কোহলী।

নীরজকে অভিনন্দন জানালেন কোহলী। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১২:১৯
Share: Save:

বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে রুপো জয়ের জন্য নীরজ চোপড়াকে অভিনন্দন জানালেন বিরাট কোহলী। নিজে দীর্ঘ দিন সেরা ছন্দে না থাকলেও নীরজের ছন্দে গর্বিত কোহলী। অভিনন্দন জানিয়েছেন সচিন তেন্ডুলকর-সহ অনেকেই।

ওয়েস্ট ইন্ডিজ সফরে যাননি কোহলী। ইংল্যান্ড সফরের পর ক্রিকেট থেকে নিজেকে দূরে রেখেছেন কোহলী। নিজেকে মাঠের বাইরে রাখলেও ভারতের খেলাধুলোর খবর রাখতে ভোলেননি কোহলী। বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে ভারতীয়দের পারফরম্যান্সের উপরও নজর রয়েছে তাঁর। জ্যাভলিন থ্রোয়ে নীরজ রুপো জেতায় নিজের উচ্ছ্বাস গোপন করেননি। নেটমাধ্যমে নীরজকে অভিনন্দন বার্তায় কোহলী লিখেছেন, ‘বিশ্ব অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে রুপো জেতার জন্য অভিনন্দন নীরজ। আমরা তোমার জন্য গর্বিত।’ নীরজকে সাফল্যের জন্য অভিন্দন জানিয়েছেন সচিন-সহ ভারতের একাধিক ক্রিকেটার।

দীর্ঘ দিন ব্যাটে রান নেই। তিন ধরনের ক্রিকেটেই রান পাচ্ছেন না প্রায় তিন বছর ধরে। কয়েকটি অর্ধশতরানের ইনিংস খেললেও কোহলীর ব্যাটে অধরা শতরান। প্রশ্ন উঠেছে কোহলীর ভারতীয় দলে থাকা নিয়ে। প্রাক্তন ক্রিকেটারদের একাংশ দুই শিবিরে বিভক্ত। এক পক্ষ চাইছেন কোহলীকে দীর্ঘ বিশ্রামে পাঠানো দরকার। অন্য পক্ষের মতে ভারতের প্রাক্তন অধিনায়কের রানে ফেরা সময়ের অপেক্ষা।

কোহলীর বার বার বিশ্রাম চাওয়া নিয়েও তৈরি হয়েছে বিতর্ক। তিনি আবার কবে ক্রিকেট মাঠে দেশকে গর্বিত করবেন, সে দিকে তাকিয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা। আগামী অক্টোবরে হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। পরের বছর দেশের মাঠে এক দিনের বিশ্বকাপ। কোহলী কি পারবেন বিশ্বকাপের মঞ্চে জ্বলে উঠতে? নীরজের মতোই দেশকে গর্বিত করতে? ভারতের ক্রিকেট মহলে এখন এটাই সবথেকে বড় প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE