Advertisement
২৯ নভেম্বর ২০২২
Virat Kohli

ভাত, ডালের সঙ্গে আইসক্রিম! এই বাঙালির অদ্ভুত খাওয়া দেখে অবাক হয়ে গিয়েছিলেন বিরাট

ভারতীয় দলে থাকার সময় একাধিক শহরে একসঙ্গে গিয়েছেন তাঁরা। বিরাটকে তাই অদ্ভুত খাওয়া নিয়ে প্রশ্ন করা হলে এই ক্রিকেটারের কথা বলেন তিনি।

সতীর্থের খাওয়ার ধরন দেখে অবাক বিরাট।

সতীর্থের খাওয়ার ধরন দেখে অবাক বিরাট। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ১৭:০৪
Share: Save:

ঋদ্ধিমান সাহার খাওয়ার ধরন চমকে দিয়েছিল বিরাট কোহলিকে। ভারতীয় দলে থাকার সময় একাধিক শহরে একসঙ্গে গিয়েছেন তাঁরা। বিরাটকে তাই অদ্ভুত খাওয়া নিয়ে প্রশ্ন করা হলে বাংলার উইকেটরক্ষকের কথা বলেন তিনি।

Advertisement

মুম্বইয়ে নতুন রেস্তরাঁ খুলছেন বিরাট। কিশোর কুমারের বাড়ি কিনে সেটিকে রেস্তরাঁ বানিয়েছেন। সেখানে বসেই তিনি বলেন, “ঋদ্ধির খাওয়া ছিল অদ্ভুত। রুটি, মুরগির মাংস খেতে খেতে রসগোল্লা খেয়ে নিত। দু’চামচ ভাত, ডাল খেয়ে এক চামচ আইসক্রিম খেয়ে নিল। একটা শেষ করে অন্যটা খাওয়ার ব্যাপার নেই ওর। সব একসঙ্গে খেত। আমি ওকে বলেছিলাম, “ভাই কী করছিস?” ঋদ্ধি বলেছিল, এ ভাবেই খায় ও।”

নিজের জীবনে সব থেকে খারাপ খাবার প্যারিসে খেয়েছিলেন বলে জানালেন বিরাট। সেখানে ঘুরতে গিয়ে ভাষা সমস্যায় পড়েছিলেন। বিরাট মনে করেন নিরামিষাশী এবং ভেগানদের জন্য প্যারিস দুঃস্বপ্নের মতো। সে দিক থেকে তাঁর প্রিয় ভুটান। সেখানকার তরতাজা সব্জি পছন্দ বিরাটের। খাবার পরিবেশনের ধরনও ভাল লেগেছিল বলে জানিয়েছেন তিনি।

বিরাটের সেই রেস্তোরাঁ।

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে বিরাট অস্ট্রেলিয়া গিয়েছেন। ঋদ্ধি তৈরি হচ্ছেন সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলার জন্য। এই মরসুমে ত্রিপুরার হয়ে খেলবেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.