Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

কিশোর কুমারের বাড়িতে বিরাট কোহলির রেস্তরাঁ, ঘুরে দেখালেন ভারতের প্রাক্তন অধিনায়ক নিজেই

আন্তর্জাতিক স্তরে চুটিয়ে ক্রিকেট খেলছেন বিরাট। টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়া গিয়েছেন। কিন্তু ইতিমধ্যেই ২২ গজের বাইরেও নিজের ভাল লাগার জায়গা খুঁজে নিয়েছেন বিরাট।

নিজের রেস্তরাঁয় বিরাট।

নিজের রেস্তরাঁয় বিরাট। ছবি: ইউটিউব থেকে

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ১৬:৪৯
Share: Save:

মুম্বইয়েও খুলছে বিরাট কোহলির রেস্তরাঁ। কিশোর কুমারের বাড়ি কিনে সেখানে তিনি এই রেস্তোরাঁ বানিয়েছেন। ক্রিকেটে যেমন নিজেকে উজাড় করে দেন বিরাট, রেস্তরাঁ সাজানো থেকে, খাবারের তালিকা, সব কিছুতেই নিজে যুক্ত থেকেছেন বলে জানালেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

সঙ্গীত শিল্পী কিশোরের ভক্ত বিরাট। মুম্বইয়ে ‘গৌর কুঞ্জ’ নামে একটি বাড়ি ছিল কিশোরের। সেই বাড়িটি কিনেই রেস্তরাঁ বানিয়েছেন বিরাট। তিনি বলেন, “স্বর্গীয় কিশোরদার বাড়ি এটা। আমাদের পরিকল্পনার সঙ্গে খুব মিল রয়েছে এটার।” রেস্তরাঁ ঘুরে দেখানোর সময় বিরাটের সঙ্গে ছিলেন অভিনেতা মনিষ পল। তিনি একটি গল্প বলেন। মনিষ বলেন, “একটা ছেলেকে জিজ্ঞেস করা হয়েছিল যে, কোনও দ্বীপে যদি তাঁকে এক জনের সঙ্গে থাকতে হয় তা হলে তিনি কাকে নেবেন? ছেলেটি উত্তর দিয়েছিল কিশোর কুমার।” সেই ছেলেটির নাম বিরাট কোহলি। এতটাই কিশোর-ভক্ত ভারতের প্রাক্তন অধিনায়ক।

কিশোর-ভক্ত বলেই তাঁর বাড়ি কিনলেন বিরাট? তিনি বলেন, “কোনও কিছুই হঠাৎ করে হয় না। এমনটা হওয়ার কথা ছিল বলেই হয়েছে। কিশোরদার গান আমাকে স্পর্শ করে। তিনি এমন এক জন মানুষ যাঁর সঙ্গে দেখা করতে পারলে আমি ধন্য হতাম। ওঁর একটা আলাদা ক্যারিশমা ছিল।”

বিরাটের সেই রেস্তোরাঁ।

বিরাট আরও বলেন, “আমি কোনও কিছুর সঙ্গে এমনি এমনি যুক্ত হতে পারি না। আমি যদি কিছু করি তা হলে সেটাতে আমি পুরোপুরি সময় দিই। সেই জিনিসটাতে আমি নিজের সময় দিচ্ছি। আমি এটা করতে চাই। এখানে অনেক দিকে নজর দেওয়া হয়েছে, বিশেষ করে খাবারের দিকে। ওটা ভাল না হলে কেউ ফিরে আসবে না।”

আন্তর্জাতিক স্তরে চুটিয়ে ক্রিকেট খেলছেন বিরাট। টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়া গিয়েছেন। ভারতের অন্যতম সেরা ব্যাটার তিনি। কিন্তু ইতিমধ্যেই ২২ গজের বাইরেও নিজের ভাললাগার জায়গা খুঁজে নিয়েছেন বিরাট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Team India Restaurant kishore kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE