Advertisement
০২ মে ২০২৪
Virat Kohli

Virat Kohli: শুধু ‘চিকু’ নয়, কোহলীর আরও ডাকনাম আছে! ফাঁস করলেন দীর্ঘ দিনের পুরনো বন্ধু

চিকু ছাড়া কোহলীর আরও একটি ডাকনাম আছে, অনেকেরই অজানা। হায়দরাবাদের ক্রিকেটার রবি তেজা কোহলীর এই দ্বিতীয় ডাকনাম ফাঁস করেছেন।

বিরাট কোহলী।

বিরাট কোহলী। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২২ ১২:২১
Share: Save:

বিরাট কোহলীর ডাকনাম কী, বলতে পারলে কেউ পুরস্কার দেবে না। কিন্তু চিকুর যে আরও একটি ডাকনাম আছে, যা হয়তো অনেকেরই অজানা। হায়দরাবাদের ক্রিকেটার দ্বারকা রবি তেজা কোহলীর এই দ্বিতীয় ডাকনাম ফাঁস করেছেন। তাঁর কাছে কোহলী ‘চিকু’ নন, ‘চিরু’। চিকু থেকে কোহলীর চিরু হওয়ার গল্পটিও শুনিয়েছেন তেজা। কোহলী এখন ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ড সফরে। সেখানে তেজার সঙ্গে দেখা হয় তাঁর। নিজের টুইটার অ্যাকাউন্টে তেজা লিখেছেন, ‘আইপিএলে শেষ দেখা হয়েছিল। ছ’বছর পরে আবার দেখা হল। দেখে সবার আগে আমাকে বলল, ‘চিরু কেমন আছিস তুই?’ অনূর্ধ্ব ১৫ দলে খেলার সময় থেকে আমরা এক ঘরে থাকতাম। আমি সময় পেলেই টেলিভিশনে চিরঞ্জীবীর সিনেমার গান শুনতাম। ও সঙ্গে নাচত। তখন থেকে আমরা দু’জনেই দু’জনের নাম দিয়েছিলাম ‘চিরু’। তোর সঙ্গে এত দিন পরে দেখা হয়ে দারুণ লাগল চিরু।’

কোহলীর সঙ্গে দু’টি ছবিও পোস্ট করেছেন তেজা। হায়দরাবাদের রঞ্জি দলের এই প্রাক্তন এখন মেঘালয়ের হয়ে প্রথম শ্রেণির ক্রিকেটে খেলেন। ডেকান চার্জার্সের হয়ে আইপিএলে খেলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli nickname Ravi Teja Chiranjeevi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE