Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: আউট হয়ে ক্ষুব্ধ কোহলী, আম্পায়ারের সঙ্গে তর্ক! দেখুন ভিডিয়ো

প্রস্তুতি ম্যাচে আউট হওয়ার পরে মাঠেই আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ান বিরাট কোহলী। আম্পায়ারের সিদ্ধান্ত মানতে পারেননি তিনি।

আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি কোহলী

আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি কোহলী ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২২ ১৩:৫২
Share: Save:

লেস্টারশায়ারের বিরুদ্ধে ৩৩ রান করে আউট হয়ে যান বিরাট কোহলী। তাঁকে এলবিডব্লিউ দেন আম্পায়ার। এই সিদ্ধান্ত মানতে পারেননি কোহলী। ক্রিজে বেশ কিছু ক্ষণ দাঁড়িয়ে থাকেন। আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ান ভারতের প্রাক্তন অধিনায়ক।

লেস্টারশায়ারের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ৮১ রানে ৫ উইকেট পড়ে যাওয়ার পরে শ্রীকর ভরতের সঙ্গে জুটি বাঁধেন কোহলী। ৩৩ রানের মাথায় রোমান ওয়াকারের বল কোহলীর প্যাডে লাগে। বোলার ও ফিল্ডাররা আউটের আবেদন করলে কিছু ক্ষণ পরে আঙুল তোলেন আম্পায়ার। এই সিদ্ধান্তে অবাক হয়ে যান কোহলী। তিনি ভাবতে পারেননি আম্পায়ার তাঁকে আউট দিয়ে দেবেন। ক্রিজে দাঁড়িয়ে আম্পায়ারের সঙ্গে তর্ক করেন তিনি। কিছু ক্ষণ পরে সাজঘরে ফিরে যান।

কোহলীকে দেখে মনে হচ্ছিল, হয় বল ব্যাটে লেগে প্যাডে লেগেছে, নইলে অফস্টাম্পের বাইরে প্যাডে লেগেছে। ক্রিজে পড়ে বল বাইরের দিকে যাচ্ছিল। সেই প্রশ্নও ছিল কোহলীর মনে। তাই আউট দেওয়ার সিদ্ধান্ত বিশ্বাস করতে পারছিলেন না তিনি।

প্রস্তুতি ম্যাচের প্রথম দিন ভারতীয় ব্যাটিং ব্যর্থ। ভরত ছাড়া কেউ বড় রান করতে পারেননি। ভারতের চার ক্রিকেটার চেতেশ্বর পুজারা, ঋষভ পন্থ, যশপ্রীত বুমরা ও প্রসিদ্ধ কৃষ্ণ লেস্টারশায়ারের হয়ে খেলেন। ১৩৮ রানে ৬ উইকেট পড়ে যায় ভারতের। পরে ভরতের সঙ্গে উমেশ যাদব ও মহম্মদ শামি দলের রানকে এগিয়ে নিয়ে যান। বৃষ্টির কারণে প্রথম দিনের খেলা শেষ হওয়ার সময় ভারতের রান ৮ উইকেট ২৪৬।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Virat Kohli india cricket LBW
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE