Advertisement
১০ মে ২০২৪
Virat Kohli

Virat Kohli: আফ্রিদিকে মুখের উপর জবাব কোহলীর, বাবরকে ধন্যবাদ জানিয়ে টুইট বিরাটের

সাড়ে ৪০ ঘণ্টা পর বাবর আজমের টুইটের উত্তর দিলেন বিরাট কোহলী। এর মাঝে বিরাটের সমালোচনা করেন শাহীদ আফ্রিদি।

বাবরের টুইটের উত্তর দিলেন বিরাট।

বাবরের টুইটের উত্তর দিলেন বিরাট। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২২ ১৮:২৬
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে এক দিনের ক্রিকেটে বিরাট কোহলী রান না পেতেই টুইট করেন বাবর আজম। ভারতের প্রাক্তন অধিনায়কের পাশে দাঁড়িয়েছিলেন তিনি। সেই টুইটের সাড়ে ৪০ ঘণ্টা পর উত্তর দিলেন বিরাট। ধন্যবাদ জানালেন পাকিস্তানের অধিনায়ককে।

এই সাড়ে ৪০ ঘণ্টার মাঝে বিরাটের সমালোচনা করতে ছাড়েননি শাহিদ আফ্রিদি। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ককে মুখের উপর জবাব দিলেন বিরাট। বাবরের টুইটের উত্তরে তিনি লেখেন, ‘ধন্যবাদ। তুমি আরও বড় হও, আরও ভাল খেলো। তোমাকে শুভেচ্ছা জানাই।’ বিরাটের সমালোচনা করে আফ্রিদি বলেছিলেন, “বাবর অসাধারণ একটা বার্তা পাঠিয়েছে। আমি জানি না উল্টো দিক থেকে কোনও উত্তর এসেছে কি না। যদি ও বাবরের টুইটের উত্তর দেয়, তা হলে সেটা খুব বড় ব্যাপার হবে। তবে আমার মনে হয় না সেটা হবে।”

দীর্ঘ দিন ধরে রান পাচ্ছেন না বিরাট। তাঁর ছন্দহীন সময়ে অনেকেই সমালোচনা করছেন। অনেকে পাশেও দাঁড়িয়েছেন। বাবর টুইট করে লেখেন, ‘এই সময় পেরিয়ে যাবে। শক্ত থাকো বিরাট।’ ২০১৯ সালের পর বিরাটের ব্যাটে কোনও শতরান আসেনি। ইংল্যান্ডেও রান পেলেন না বিরাট। ওয়েস্ট ইন্ডিজ সফরে বিশ্রাম নিয়েছেন ভারতীয় ব্যাটার। বিশ্রাম থেকে ফিরে বিরাটের ব্যাটে বড় রান চাইবেন সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE