Advertisement
১৯ মে ২০২৪
Virat Kohli

Virat Kohli: এক ছবিতে ১০ জন কোহলী, আসল বিরাটকে চিনতে পারছেন!

কোহলীর এই স্টাইল শুধু মাত্র ক্রিকেটারদের মধ্যে নয়, দর্শকদের, বিশেষ করে তরুণ প্রজন্মের উপর বড় প্রভাব ফেলেছে। ইউটিউবে অনেক ভিডিয়োতে নকল কোহলীদের দেখা গিয়েছে। তাঁরা কোহলী সেজে অভিনয় করেন। তেমনই কয়েক জনের সঙ্গে ছবি তুলেছেন কোহলী।

এই ছবিই প্রকাশ করেছেন কোহলী

এই ছবিই প্রকাশ করেছেন কোহলী ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২২ ১৮:০৫
Share: Save:

প্রত্যেকের পরনে ঘিয়ে রঙের স্যুট। একটি চায়ের টেবিলের চার দিকে তাঁরা বসে। এক জন অবশ্য দাঁড়িয়ে রয়েছেন। কারও হাতে চায়ের কাপ। কেউ আবার গল্পে মগ্ন। আরও একটি বিষয়ে সবার মিল রয়েছে। প্রত্যেকের গালে চাপ দাড়ি। তাঁরা প্রত্যেকেই বিরাট কোহলী। চমকে উঠবেন না। তাঁরা প্রত্যেকেই কোহলীর মতো দেখতে। তাঁদের মধ্যে অবশ্য আসল কোহলীও রয়েছেন। তবে তাঁকে চিনতে বেশ কিছু ক্ষণ সময় লাগার কথা।

সম্প্রতি নেটমাধ্যমে একটি ছবি প্রকাশ করেছেন কোহলী। সেখানে তিনি ছাড়াও তাঁর মতো দেখতে আরও ৯ জন রয়েছেন। ছবিটি দিয়ে ক্যাপশনে কোহলী লিখেছেন, ‘এদের মধ্যে আলাদা ব্যক্তিকে চিহ্নিত করুন।’

ভারতীয় ক্রিকেটে পদার্পণের পর থেকে নিজের এক আলাদা পরিচয় তৈরি করেছেন কোহলী। সেটা শু‌ধু মাত্র তাঁর খেলার মাধ্যমে নয়, চেহারার মাধ্যমেও বটে। ছোট করে কাটা চুল, গালে চাপ দাড়ি, হাত ভর্তি ট্যাটু, কোহলী যেন ভারতীয় দলে তারুণ্যের প্রতীক। একটা সময় তো দলের সবাই দাড়ি রাখা শুরু করেছিলেন। নেটমাধ্যমে চর্চা হত, কোহলীকে দেখেই নাকি এই স্টাইল শুরু করেছেন সবাই।

কোহলীর এই স্টাইল শুধু মাত্র ক্রিকেটারদের মধ্যে নয়, দর্শকদের, বিশেষ করে তরুণ প্রজন্মের উপর বড় প্রভাব ফেলেছে। ইউটিউবে অনেক ভিডিয়োতে নকল কোহলীদের দেখা গিয়েছে। তাঁরা কোহলী সেজে অভিনয় করেন। তেমনই কয়েক জনের সঙ্গে ছবি তুলেছেন কোহলী। খুঁজে বার করতে বলেছেন আসল কোহলীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli india cricket Social Media
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE