Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Virat Kohli

মুম্বইয়ে এ বার রেস্তরাঁ খুলবেন বিরাট কোহলী, লিজ নিলেন প্রয়াত গায়ক-অভিনেতার জুহুর বাংলো

মুম্বইয়ের জুহুতে কিশোর কুমারের বাংলোর একটি অংশ লিজ নিয়েছেন বিরাট কোহলী। সেখানে রেস্তরাঁ খুলতে চলেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। দিল্লির পরে এ বার মুম্বইয়ে রেস্তরাঁ খুলছেন কোহলী।

দিল্লির পরে এ বার মুম্বইয়েও রেস্তরাঁ খুলতে চলেছেন বিরাট কোহলী।

দিল্লির পরে এ বার মুম্বইয়েও রেস্তরাঁ খুলতে চলেছেন বিরাট কোহলী। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১৭:৫৮
Share: Save:

মুম্বইয়ে একটি রেস্তরাঁ খুলতে চলেছেন বিরাট কোহলী। তার জন্য জুহুতে কিশোর কুমারের বাংলোর একটি অংশ লিজ নিয়েছেন ভারতীয় ক্রিকেটার। রেস্তরাঁর কাজ পুরো দমে চলছে। খুব তাড়াতাড়ি সেই রেস্তরাঁ খুলবেন কোহলী।

কিশোরের বড় ছেলে অমিত কুমার জানিয়েছেন, কয়েক মাস আগে থেকে কোহলীর সঙ্গে তাঁদের আলোচনা শুরু হয়েছিল। অমিতের সৎভাই সুমিত গিয়ে দেখা করেন কোহলীর সঙ্গে। জুহুতে কিশোরের যে বাংলো রয়েছে সেই জায়গাটি কোহলীর খুব পছন্দ ছিল। তাই খুব তাড়াতাড়ি কথা পাকা হয়ে যায়। তার পরেই রেস্তরাঁর কাজ শুরু হয়। জানা গিয়েছে, বাংলোর এক তলার একটা বড় অংশ জুড়ে হবে এই রেস্তরাঁ। অমিত জানিয়েছেন, পাঁচ বছরের জন্য বাংলোর ওই অংশ লিজ নিয়েছেন কোহলী।

এটি অবশ্য কোহলীর প্রথম রেস্তরাঁ নয়। এর আগে ২০১৭ সালে নয়াদিল্লির আরকে পুরম এলাকায় একটি রেস্তরাঁ খুলেছিলেন কোহলী। দেশে থাকলে সেখানে স্ত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে যান কোহলী। এ বার আরও একটি রেস্তরাঁ খুলতে চলেছেন তিনি। সেই রেস্তরাঁর সঙ্গে জুড়ে গেল কিশোরের নাম।

তবে কোহলীই এক মাত্র ক্রিকেটার নন যাঁর রেস্তরাঁ রয়েছে। পুণেতে জাহির খানের, পটনায় কপিল দেবের, রাজকোটে রবীন্দ্র জাডেজার রেস্তরাঁ রয়েছে। শ্রীলঙ্কার দুই প্রাক্তন ক্রিকেটার কুমার সঙ্গকারা ও মাহেলা জয়বর্ধনের রেস্তরাঁ রয়েছে কলম্বোতে। যৌথ মালিকানা দু’জনের। কলম্বো ছাড়া সাংহাই, ম্যানিলা ও মুম্বইয়ে রয়েছে সেই রেস্তরাঁর শাখা।

এশিয়া কাপ শুরু হওয়ার আগে কোহলী জানিয়েছিলেন, মাঝে একটা সময় কিচ্ছু ভাল লাগছিল না তাঁর। প্রায় এক মাস ব্যাট ছুঁয়েও দেখেননি। মানসিক ভাবে দুর্বল হয়ে পড়েছিলেন। কিন্তু এশিয়া কাপে ফুরফুরে দেখাচ্ছে তাঁকে। ক্রিকেট থেকে দীর্ঘ বিরতির পরে ফিরে এসে এশিয়া কাপে ভাল ছন্দে রয়েছেন কোহলী। প্রথম দুই ম্যাচের পরে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সব থেকে বেশি রান (৯৪) তাঁর। পাকিস্তানের বিরুদ্ধে ৩৫ রানের পরে হংকংয়ের বিরুদ্ধেও ভাল খেলেছেন কোহলী। করেছেন অর্ধশতরান। ভারতীয় ব্যাটারদের মধ্যে এ বারের প্রতিযোগিতায় তিনিই প্রথম অর্ধশতরান করেছেন। কোহলী-চিত শট খেলছেন। বেশি তাড়াহুড়ো করছেন না। ধীরে ধীরে নিজের সেরাটা বার করে আনার চেষ্টা করছেন কোহলী।

টি-টোয়েন্টিতে সর্বাধিক রানের তালিকায় তিন নম্বরে রয়েছেন বিরাট কোহলী। ১০১টি ম্যাচে ৫০.৭৭ গড় ও ১৩৭.১২ স্ট্রাইক রেটে ৩৪০২ রান করেছেন তিনি। ৩১টি অর্ধশতরান করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Restaurant kishore kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE