Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: ৩৩ বসন্ত পার কোহলীর, ভারত-নেতাকে জন্মদিনে শুভেচ্ছা জানালেন সচিন, লক্ষ্মণ, রহাণেরা

শুক্রবার সকাল থেকেই ভারতীয় অধিনায়কের উদ্দেশে শুভেচ্ছাবার্তা ভেসে আসতে থাকে দেশ-বিদেশ থেকে।

জন্মদিনের শুভেচ্ছায় ভাসলেন কোহলী।

জন্মদিনের শুভেচ্ছায় ভাসলেন কোহলী। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২১ ১৫:৪৬
Share: Save:

শুক্রবার স্কটল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে নামছে ভারত। সে দিনই বিরাট কোহলীর জন্মদিন। শুক্রবার সকাল থেকেই ভারত অধিনায়কের উদ্দেশে শুভেচ্ছাবার্তা ভেসে আসতে থাকে দেশ-বিদেশ থেকে। প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটাররা কোহলীর ৩৩তম জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

টুইটারে সচিন তেন্ডুলকর লিখেছেন, ‘জন্মদিনের অনেক শুভেচ্ছা কোহলী। এই দিনটা বার বার ফিরে আসুক। আশা করি আগামী বছরে তুমি অনেক সাফল্য পাবে, খুশি এবং সুস্থ থাকবে’। বীরেন্দ্র সহবাগ তাঁর সঙ্গে কোহলীর একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘কঠিন সময় বেশি দিন থাকে না, কঠিন মানুষরা টিকে থাকে। প্রজন্মের সেরা খেলোয়াড় কোহলীকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আগামী বছর সফল হোক’। ভিভিএস লক্ষ্মণ লিখেছেন, ‘কোহলীকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আগামী সময়ে ভালবাসা, সাফল্য আসুক এবং সুস্থ থাকো, এই কামনা করি’।

টেস্ট দলের সহ-অধিনায়ক অজিঙ্ক রহাণে লিখেছেন, ‘শুভ জন্মদিন বিরাট কোহলী। আগামী বছরে সুস্থতা এবং খুশি কামনা করি’। মহম্মদ সিরাজ একটি ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, ‘তোমার মতো একজন বড় ভাই পাওয়ার সৌভাগ্য সকলের হয় না। আমার জীবনে আসার জন্য এবং সব সময় আমার পাশে দাঁড়ানোর জন্য অনেক ধন্যবাদ। তুমি যার যোগ্য, তা সবকিছুই যাতে পাও সেই কামনা করি। শুভ জন্মদিন রাজা কোহলী’। দীনেশ কার্তিক লিখেছেন, ‘ওর নাম যে রকম, সে ভাবেই জীবনে অনেক বড় কিছু অর্জন করার জন্য তৈরি হয়েছে ও। কোহলীকে জন্মদিনের অনেক শুভেচ্ছা’।

ভারতীয় দলের নেতাকে শুভেচ্ছা জানিয়েছে বিসিসিআই, তাঁর আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE