Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Viv Richards

জাভেদ মিয়াঁদাদের সঙ্গে অন্য লড়াইয়ে নামলেন ভিভ রিচার্ডস, কী করলেন দুই প্রাক্তন ক্রিকেটার?

পাকিস্তান জুনিয়র লিগের মেন্টরের দায়িত্ব সামলাতে এখন পাকিস্তানে রয়েছেন রিচার্ডস। পাকিস্তান ক্রিকেটের সঙ্গে কয়েক বছর ধরেই নানা ভাবে যুক্ত তিনি। বন্ধুদের কাছে পেয়ে উচ্ছ্বসিত রিচার্ডস।

পাকিস্তান জুনিয়র লিগের মেন্টর রিচার্ডস।

পাকিস্তান জুনিয়র লিগের মেন্টর রিচার্ডস। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ১৬:১৮
Share: Save:

পাকিস্তান জুনিয়র লিগের মেন্টর হিসাবে পাকিস্তানে এসেছেন ভিভিয়ান রিচার্ডস। নিজের দায়িত্ব সামলানোর পাশাপাশি পুরনো বন্ধুদের সঙ্গেও নানা ভাবে মেতে রয়েছেন ওয়েস্ট ইন্ডিজ়ের প্রাক্তন ক্রিকেটার। বিশেষ করে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক জাভেদ মিয়াঁদাদের সঙ্গে তাঁর খুনসুটি লেগেই রয়েছে।

পাকিস্তান প্রিমিয়ার লিগের সঙ্গে বেশ কয়েক বছর ধরেই যুক্ত রিচার্ডস। ২০১৯ সালে কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের চ্যাম্পিয়ন হওয়ার পিছনেও ছিল তাঁর অবদান। ছ’সাত বছর এই ফ্র্যাঞ্চাইজ়ির সঙ্গে যুক্ত ছিলেন তিনি। এ বার পাকিস্তান জুনিয়র লিগের মেন্টর হিসাবে শাহিদ আফ্রিদি, ড্যারেন সামি, কলিন মুনরো, ইমরান তাহিরদের সঙ্গে মেতে রয়েছেন। একটি ম্যাচের শেষে মিয়াঁদাদের সঙ্গে সাইকেল প্রতিযোগিতায় নামলেন রিচার্ডস। মজার ছলে মাঠের ধারে সাইকেল চালালেন দুই প্রাক্তন ক্রিকেটার। তাঁদের সাইকেল প্রতিযোগিতার ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

রিচার্ডস বলেছেন, ‘‘পাকিস্তান জুনিয়র লিগে আবার দেখা হল বন্ধু মিয়াঁদাদের সঙ্গে। দারুণ লাগছে। ক্রিকেটজীবনের অনেক মধুর স্মৃতি রয়েছে আমাদের। মিয়াঁদাদ এক জন যোদ্ধা। প্রতিপক্ষ হিসাবেও খুব কঠিন ছিল। পাকিস্তান জুনিয়র লিগে ওর সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে দারুণ লাগছে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন এই প্রতিযোগিতার ধারনাটাও দুর্দান্ত।’’

অনূর্ধ্ব ১৯ ক্রিকেটারদের নিয়ে ৬ অক্টোবর থেকে শুরু হয়েছে। প্রতিযোগিতা চলবে ২২ অক্টোবর পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE