Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
Virat Kohli

Virat Kohli: কোহলীরা নামার আগে বিলেতে লেগে গেল অন্য ‘লড়াই’

বিরাট কোহলীদের টেস্ট শুরু হতে এখনও বেশ কিছু দিন বাকি। তার আগেই সে দেশে শুরু হয়ে গেল অন্য লড়াই। তবে এ লড়াই মাঠে নয়, হয়েছে টুইটারে।

বিরাট কোহলীরা নামবেন ১ জুলাই।

বিরাট কোহলীরা নামবেন ১ জুলাই। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২২ ১৪:৫৪
Share: Save:

টুইটারে দু’জনের মধ্যে খটাখটি লেগেই থাকে। এক জন পোস্ট করলেই খোঁচা দিতে ছাড়েন না অন্য জন। উত্তর-প্রত্যুত্তরে দু’জনের যে ‘লড়াই’ হয়, তা উপভোগ করে আমজনতা। সেই দৃশ্য সম্প্রতি আবার দেখা গেল। টুইটারে একে অপরকে খোঁচা দিলেন মাইকেল ভন এবং ওয়াসিম জাফর। দু’জনের টুইট চালাচালি ভরপুর উপভোগ করল আমজনতা।

ধারাভাষ্য দিতে ইংল্যান্ডে গিয়েছেন জাফর। লর্ডসে বসে তিনি একটি ছবি টুইটারে পোস্ট করে লিখেছেন, ‘জ্বলজ্বল করছে সূর্য। খুব ভাল আবহাওয়া।’ জাফরের পোস্ট দেখেই খোঁচা দেওয়ার লোভ সামলাতে পারেননি ভন। লিখেছেন, ‘তুমি কি আমার প্রথম টেস্ট উইকেটের ২০ বছর উদ্‌যাপন করতে এখানে এসেছ ওয়াসিম?’ ভনের উত্তর দেখে পাল্টা একটি ছবি পোস্ট করে জাফর লিখেছেন, ‘আমি এটার ১৫ বছর উদ্‌যাপন করতে এখানে এসেছি মাইকেল।’

ঘটনা হল, জাফরকে আউট করেই জীবনের প্রথম টেস্ট উইকেট পেয়েছিলেন ভন। তাঁর পোস্টে উত্তর দিয়ে সেটাই মনে করিয়ে দিতে চেয়েছিলেন তিনি। কিন্তু জাফরের তরফে যে এ রকম উত্তর আসবে, সেটা বোধহয় প্রত্যাশা করেননি। জাফর যে ছবি পোস্ট করেছেন, সেটি ২০০৭ সালে ইংল্যান্ডের মাটিতে রাহুল দ্রাবিড়ের অধীনে ভারতের টেস্ট সিরিজ জয়ের ছবি।

১৫ বছর পর আবার ইংল্যান্ডের মাটিতে সিরিজ জয়ের সামনে দাঁড়িয়ে ভারত। ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে ২-১ এগিয়ে তারা। ১ জুন এজবাস্টনে শুরু পঞ্চম টেস্ট। সেটি জিতলে আবার বিলেতের মাটিতে উড়বে তেরঙা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.