Advertisement
১০ মে ২০২৪
Virat Kohli

India vs England 2022: ইংল্যান্ডে পৌঁছেই কোভিড আক্রান্ত কোহলী, রোহিতদের অনুশীলন ম্যাচ অনিশ্চিত

ইংল্যান্ডের বিরুদ্ধে ১ জুলাই থেকে টেস্ট শুরু ভারতের। তার আগে ভারতীয় দলের অনুশীলন নিয়ে অনিশ্চয়তা। একাধিক সদস্য করোনা আক্রান্ত হয়েছিলেন।

ঘুরতে গিয়ে করোনা আক্রান্ত হন বিরাট।

ঘুরতে গিয়ে করোনা আক্রান্ত হন বিরাট। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২২ ১১:৪২
Share: Save:

করোনা আক্রান্ত হয়েছিলেন বিরাট কোহলী। মলদ্বীপে ঘুরতে গিয়ে করোনা হয়েছিল তাঁর। বিভিন্ন সংবাদ মাধ্যম সূত্রে জানানো হয়েছে, এখন সুস্থ আছেন তিনি।

রবিচন্দ্রন অশ্বিনের করোনা হয়েছিল। সেই কারণে দলের সঙ্গে ইংল্যান্ড যেতে পারেননি তিনি। গত সপ্তাহে ভারতীয় দল ইংল্যান্ড যায়। লন্ডন পৌঁছে জানা যায় করোনা আক্রান্ত বিরাট। সূত্রের খবর, মলদ্বীপে ঘুরতে গিয়ে করোনা আক্রান্ত হন তিনি। যদিও লন্ডনে বেশ কিছু সমর্থককে বিরাটের সঙ্গে ছবি তুলতে দেখা গিয়েছিল।

লেস্টারশায়ারের বিরুদ্ধে ২৪ জুন থেকে প্রস্তুতি ম্যাচ খেলার কথা ভারতের। সেই ম্যাচে বিরাটদের না-ও খেলতে দেখা যেতে পারে। করোনা থেকে সেরে ওঠার পর ক্রিকেটারদের বেশি পরিশ্রম করানোর পক্ষপাতী নয় বোর্ড। সূত্রের খবর, ভারতীয় দলের আরও অনেকের করোনা সংক্রমণ থাকতে পারে।

আইপিএলের পর ছুটি কাটাতে মলদ্বীপ গিয়েছিলেন বিরাট এবং তাঁর পরিবার। অনুষ্কা শর্মা এবং বিরাট সেখানকার ছবিও দিয়েছিলেন। ১৩ জুন তাঁরা দেশে ফিরেছিলেন। এর পর ১৬ জুন ইংল্যান্ড উড়ে গিয়েছিল ভারতীয় দল। সেই দলে ছিলেন বিরাটও।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE