Advertisement
৩০ এপ্রিল ২০২৪
India vs Australia

রবিবার টি-টোয়েন্টি সিরিজ় ২-০ করার পথে অস্ট্রেলিয়া নয়, ভারতের কাঁটা অন্য কেউ

রবিবার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হতে চলেছে ভারত এবং অস্ট্রেলিয়া। কিন্তু সেই ম্যাচ আদৌ হবে তো?

Suryakumar Yadav

সূর্যকুমার যাদব। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ১৫:৪৭
Share: Save:

টি-টোয়েন্টি সিরিজ়ে ইতিমধ্যেই ১-০ করে ফেলেছেন রিঙ্কু সিংহেরা। রবিবার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হতে চলেছে ভারত এবং অস্ট্রেলিয়া। কিন্তু সেই ম্যাচ আদৌ হবে তো? শনিবার বৃষ্টি হয়েছিল তিরুঅনন্তপুরমে। রবিবার দুপুরের দিকেও বিক্ষিপ্ত বৃষ্টি হয়েছে। ম্যাচের সময় কী হবে?

রবিবার ম্যাচ শুরু সন্ধ্যা ৭টা থেকে। সেই সময় বৃষ্টির সম্ভাবনা মাত্র ৩ শতাংশ। কিন্তু আবহাওয়া দফতর সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী বিকাল ৪টার সময় বৃষ্টির সম্ভাবনা ৫৮ শতাংশ। ধীরে ধীরে যা কমবে। সন্ধ্যা ৬টার সময় বৃষ্টির সম্ভাবনা ৩৩ শতাংশ। ম্যাচের সময় তাপমাত্রা থাকবে ২৯ ডিগ্রি সেলসিয়াস। হাওয়া বইবে ৭ কিলোমিটার গতিবেগে। রাতের দিকেও বৃষ্টির সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। তাই আউটফিল্ড শুকিয়ে ফেলতে পারলে খেলা না হওয়ার কোনও কারণ নেই।

শনিবার মাঠের যে ছবি সমাজমাধ্যমে দেখা গিয়েছিল তা যদিও বেশ চিন্তার। মাঠ জুড়ে জল জমে ছিল। ওই অবস্থায় খেলা হওয়া সম্ভব নয়। রবিবার সকাল থেকেও আকাশ মেঘলা ছিল। তাই রোদে মাঠ শুকিয়ে যাওয়ার সম্ভাবনা কম। এমন অবস্থায় মাঠকর্মীদের উপরেই ভরসা করতে হবে। তাঁরা যদি খেলার আগে মাঠ শুকিয়ে ফেলতে পারেন তা হলে খেলা হতে অসুবিধা হবে না।

প্রথম ম্যাচে ভারতের ব্যাটারেরা ম্যাচ জিতিয়েছেন। কিন্তু আরশদীপ সিংহ, রবি বিষ্ণোইরা প্রচুর রান দিয়ে দেন। রবিবার তাই ভারতীয় বোলারদের পরীক্ষার মুখে পড়তে হবে। বৃষ্টি ভেজা তিরুঅনন্তপুরমে পেসারেরা সাহায্য পান কি না সেই দিকেও নজর থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs Australia T20 Series Thiruvananthapuram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE