Advertisement
২২ জুন ২০২৪
Sourav Ganguly

Sourav Ganguly: আইসিসির পরবর্তী চেয়ারম্যান সৌরভ? এখনকার চেয়ারম্যানের সমর্থন পাবেন মহারাজ

বিসিসিআই সভাপতির দায়িত্ব ছাড়ার পরে কি আইসিসির চেয়ারম্যান হবেন সৌরভ? এই প্রশ্নের জবাবে নিজের মত জানালেন আইসিসির বর্তমান চেয়ারম্যান।

আইসিসির পরবর্তী চেয়ারম্যান কি হতে পারেন সৌরভ

আইসিসির পরবর্তী চেয়ারম্যান কি হতে পারেন সৌরভ ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২২ ২১:১৪
Share: Save:

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হিসাবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের কার্যকাল শেষ হচ্ছে চলতি বছর সেপ্টেম্বর মাসে। বিসিসিআইয়ের সভাপতির পদ ছাড়ার পরে কি এ বার তবে আইসিসির চেয়ারম্যান হবেন সৌরভ? এখনকার চেয়ারম্যান জানিয়ে দিলেন, সৌরভ যদি লড়াইয়ে থাকেন, তাঁর সমর্থন পাবেন।

সৌরভ নিজে অবশ্য এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি। যদিও আইসিসির বর্তমান চেয়ারম্যান গ্রেগ বার্কলে জানিয়েছেন, সৌরভের নাম যদি আইসিসির চেয়ারম্যান হিসাবে প্রস্তাব করা হয়, তা হলে তিনি সমর্থন জানাবেন।

আইসিসির চেয়ারম্যান হিসাবে আর ছ’মাস কার্যকাল রয়েছে বার্কলের। তার পরে নতুন চেয়ারম্যান মনোনয়ন হবে। সেখানে সৌরভের নাম প্রস্তাব করা হলে তিনি কী করবেন সেই প্রশ্ন করা হয় বার্কলেকে। জবাবে তিনি বলেন, ‘‘আমাদের সম্পর্ক খুব ভাল। যদি আইসিসি বোর্ড মনে করে চেয়ারম্যান হিসাবে সৌরভই উপযুক্ত, তা হলে আমি ওকে সমর্থন জানাব।’’ সেই সঙ্গে বার্কলে আরও বলেন, ‘‘সৌরভ অবশ্য আমাকে জানায়নি যে ও আইসিসি চেয়ারম্যানের দৌড়ে থাকতে চায় কি না।’’

বার্কলে কি নিজে দ্বিতীয় বারের জন্য আইসিসির চেয়ারম্যান পদে বসতে চান, এই প্রশ্নের জবাবে তিনি জানান, তাঁর কোনও সমস্যা নেই। বার্কলে বলেন, ‘‘ নভেম্বর মাসে বৈঠকে বোর্ড সিদ্ধান্ত নেবে। বোর্ড যদি আমার উপর ভরসা দেখায় তা হলে আমার কোনও সমস্যা নেই।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly ICC BCCI india cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE